জব্বার মোল্লা প্রতিদিনই দোকান খুলতেন। কিন্তু সোমবার দোকান খুলতে দেখা যায়নি তাঁকে। মঙ্গলবার সকালে তাঁর ছেলে অন্য একটি চাবি দিয়ে দোকান খোলেন। তখনই বাবার গলা কাটা দেহ পড়ে থাকতে দেখেন তিনি।

ভাঙড়ে চায়ের দোকান থেকে গলাকাটা দেহ উদ্ধার
ভাঙড়ে গলাকাটা দেহ উদ্ধার

সাতসকালে চায়ের দোকানে গলা কাটা দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ভাঙড় শাকশহর এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম জব্বার মোল্লা (৫৫)। আপাতত দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে ভাঙড় থানার পুলিশ। জানা যাচ্ছে, জব্বার মোল্লাই ওই চায়ের দোকান চালাতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, জব্বার মোল্লা প্রতিদিনই দোকান খুলতেন। কিন্তু সোমবার দোকান খুলতে দেখা যায়নি তাঁকে। মঙ্গলবার সকালে তাঁর ছেলে অন্য একটি চাবি দিয়ে দোকান খোলেন। তখনই বাবার গলা কাটা দেহ পড়ে থাকতে দেখেন তিনি। পাশে পড়েছিল চাপ চাপ রক্ত। সে রক্ত জমাট বেঁধে কালচে হয়েছে। ছেলের কথায়, তাঁর বাবার গলা কাটা ছিল তাই নয়, শরীরেও একাধিক আঘাতের চিহ্ন ছিল। ধারাস অস্ত্র দিয়ে তাঁকে কোপানো হয়েছে বলেও অভিযোগ।

সাতসকালে চায়ের দোকানে দেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়ে মুহুর্তের মধ্যে। স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। খবর যান ভাঙড় থানার পুলিশ। দেহ উদ্ধারকরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে খুন, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এর পিছনে রাজনৈতিক কোনও কারণ রয়েছে কিনা, সেটাও জানার চেষ্টা চলছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours