২০১৯ সালে সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয় মধুমিতার। এর পর যদিও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাঁদের। তবে একে অপরকে নিয়ে কোনও প্রকার বিরূপ মন্তব্যও করেননি। এবার মধুমিতার জীবনে নতুন মানুষের আগমনে সৌরভের কি থাকবে কোনও বিশেষ বার্তা?



মধুমিতার জীবনে নতুন প্রেম, শুনেই সৌরভ বললেন, 'আমি আসলে...'


তিনি বলেছিলেন, বিয়ে ভাঙার পর নাকি পুরোদস্তুর সিঙ্গল তিনি। অভিনেত্রী মধুমিতা সরকার এও বলেছিলেন, যদি ভবিষ্যতে কোনওদিন কোনও সম্পর্কে জড়ান, তবে সেই খবরও ভক্তদের সঙ্গে শেয়ার করে নেবেন তিনি। কথা রেখেছেন অভিনেত্রী। পুজোর মরসুমে প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে লিখেছিলেন সম্পর্কে জড়িয়েছেন। এমনকি টিভিনাইন বাংলাকেও বলেন, “হ্যাঁ, এটা ঠিক আমি প্রেমে পড়েছি। জীবনে নতুন মানুষ এসেছেন। তবে পুজোর মধ্যে প্রেমের কাহিনি বলতে চাই না। তবে হ্যাঁ, আমরা ভাল আছি।”

২০১৯ সালে সৌরভ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয় মধুমিতার। এর পর যদিও একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাঁদের। তবে একে অপরকে নিয়ে কোনও প্রকার বিরূপ মন্তব্যও করেননি। এবার মধুমিতার জীবনে নতুন মানুষের আগমনে সৌরভের কি থাকবে কোনও বিশেষ বার্তা? থাকবে আগামীর শুভেচ্ছা? টিভিনাইন বাংলা জানতে চাইলে সৌরভ বলেন, “আমি আসলে এ নিয়ে কোনও রকম মন্তব্যই করতে চাই না।” প্রাক্তনের জীবনে নতুন আগমন নিয়ে মুখ খুলতে একেবারেই নারাজ তিনি।

তাই বলে দু’জনের মধ্যে তিক্ততা রয়েছে এমনটা কিন্তু নয়। তবে যোগাযোগ নেই, ইন্ডাস্ট্রি সূত্রে খবর এমনটাই। মাত্র ১৮ বছর বয়সেই সৌরভের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন মধুমিতা। ২০১৯ সালে তাঁদের বিচ্ছেদ হয়। সে সময়েই জানা যায় বছর তিনেক আগেই চুপিসারে বিয়েটা হয়ে গিয়েছিল। একই ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই আলাপ হয় দু’জনের। সেখান থেকেই প্রেম যা গড়ায় বিয়েতে। মধুমিতার জীবনে নতুন মানুষটি কিন্তু ইন্ডাস্ট্রির অংশ নন, তিনি পেশায় ইঞ্জিনিয়র।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours