১৬ অক্টোবর কৃষ্ণনগরে পুলিশ সুপারের অফিসের অদূরেই একটি প্যান্ডেলের সামনে থেকে ওই তরুণীর অর্ধদগ্ধ দেহ উদ্ধার হয়। মুখ পুরো ঝলসে গিয়েছিল। পরিবারের তরফ থেকে প্রথমে গণধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে। কিন্তু তদন্ত যত এগোতে থাকে পরতে পরতে রহস্য দানা বাঁধতে থাকে।


এখনও পর্যন্ত জানা গেল না আসল কারণই, কৃষ্ণনগরের তরুণী মৃত্যুতে প্রতিবাদ
ফুঁসছে কৃষ্ণনগর

কৃষ্ণনগরের তরুণী মৃত্যুতে প্রতিবাদ জারি। এতদিন হয়ে গেলেও, কী কারণে এই ঘটনা,তা উদ্ধার করতে পারেনি পুলিশ। তারই প্রতিবাদে অর্জুন সেনার ডাকে কৃষ্ণনগর তরুণী মৃত্যুর ঘটনায় তিন ঘন্টা প্রতীকী বন্ধ, সঙ্গে মিছিল করেন। নারী নির্যাতন ও নারী সুরক্ষার দাবিতে ও কৃষ্ণনগরের তরুণীমৃত্যুতে সঠিক তদন্তের দাবিতে অরাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে ন’টা থেকে বারোটা পর্যন্ত বন্ধের ঘোষণা করা হয়েছে।

প্রসঙ্গত, ১৬ অক্টোবর কৃষ্ণনগরে পুলিশ সুপারের অফিসের অদূরেই একটি প্যান্ডেলের সামনে থেকে ওই তরুণীর অর্ধদগ্ধ দেহ উদ্ধার হয়। মুখ পুরো ঝলসে গিয়েছিল। পরিবারের তরফ থেকে প্রথমে গণধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে। কিন্তু তদন্ত যত এগোতে থাকে পরতে পরতে রহস্য দানা বাঁধতে থাকে।


প্রথমে পরিবারের তরফ থেকে গণধর্ষণ করে খুনের অভিযোগ তোলে। কিন্তু ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ধর্ষণের প্রমাণ মেলেনি। ঘটনাস্থল থেকে কেরোসিনের বোতল পাওয়া গিয়েছিল। সিসিটিভি ফুটেজেও বেশ কিছু তথ্য উঠে এসেছে। দেখা যাচ্ছে, ঘটনার রাতে দশটা চল্লিশ মিনিট নাগাদ কৃষ্ণনগরের প্রশাসনিক ভবনের দিক থেকে একাই হেঁটে ঘটনারস্থলের দিকে গিয়েছিলেন ওই ছাত্রী। ফলে এই ঘটনার মোটিভ এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours