সফল অভিনেতা হিসাবে বলিপাড়ায় তাঁর কদর কম নয়। নিজের একটি অভিনয়ের সংস্থাও খুলেছেন তিনি। কথা হচ্ছে অভিনেতা অনুপম খেরের। সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেতা। ১৯৮৫ সালে অভিনেত্রী কিরণ খেরকে বিয়ে করেছিলেন অভিনেতা। 


এর আগেও তাঁর একটি বিয়ে ছিল। কিন্তু সেটি দীর্ঘস্থায়ী হয়নি।
'নিজের সন্তান থাকলে..', সত্‍ ছেলে সিকন্দরকে নিয়ে অখুশি অনুপম?


সফল অভিনেতা হিসাবে বলিপাড়ায় তাঁর কদর কম নয়। নিজের একটি অভিনয়ের সংস্থাও খুলেছেন তিনি। কথা হচ্ছে অভিনেতা অনুপম খেরের। সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেতা। ১৯৮৫ সালে অভিনেত্রী কিরণ খেরকে বিয়ে করেছিলেন অভিনেতা। এর আগেও তাঁর একটি বিয়ে ছিল। কিন্তু সেটি দীর্ঘস্থায়ী হয়নি। কিরণ এবং অনুপম দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে। সে সময় কিরণের ছেলে সিকন্দর ছিলেন চার বছরের। সিকন্দরকে নিজের ছেলের স্বীকৃতিই দিয়েছিলেন অভিনেতা। তবে তাঁর জীবনে এখনও একটা আক্ষেপ রয়েই গিয়েছে। সেই আক্ষেপই সকলের সামনে বলে ফেললেন অভিনেতা। তিনি বলেন, “আগে এই ধরনের অনুভূতি কাজ করত না। কিন্তু এখন মাঝে মাঝে মনে হয় যদি নিজের একটা সন্তান থাকত?”


তবে কোনও বিতর্ক তৈরি হওয়ার আগে অভিনেতা নিজেই ব্যক্ত করেছেন যে সিকন্দরকে পেয়ে যে তিনি অখুশি ছিলেন তেমনটা একেবারেই নয়। একটি শিশুকে বেড়ে উঠতে দেখার মধ্যে একটা আলাদা আনন্দ রয়েছে। অনুপম বলেন, “বাবা-ছেলের মধ্য়ে যে বন্ধন তৈরি হয় সেটার একটা আলাদা আনন্দ রয়েছে। এই প্রশ্ন আমি এড়িয়েই যেতে পারতাম। কিন্তু আমি তা চাই না। সত্‍ ভাবে উত্তর দিলাম। এটা আমার জীবনের দুঃখ নয়। কিন্তু মাঝে মাঝে মনে হয় যদি নিজের সন্তান থাকত তাহলে ভাল হত।” এত বছর নিজের কাজ নিয়ে থাকায় তা অনুভব করেননি। বর্তমানে তিনি একটা শূণ্যতা উপলব্ধি করতে পারেন। কারণ, তাঁর স্ত্রী কিরণ এবং ছেলে সিকন্দর দুজনেই নিজ নিজ কাজে ব্যস্ত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours