শনিবার কালনা ২ ব্লক তৃণমূলের পক্ষ থেকে একটি বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল। সেখানেই ছিলেন কালনার তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগ। মঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল বিধায়ক বলেন,"বিচারপতিরা সকলে বিজেপির লোক।"

'বিচারপতিরা সবাই BJP-র লোক', কারণও দর্শালেন তৃণমূল বিধায়ক
তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগ

 চিকিৎসকদের নিশানা করতে দেখা গিয়েছে একাধিক তৃণমূল নেতাদের। আর এবার তৃণমূলের নিশানায় বিচারপতিরা। তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগের দাবি, বিচারপতিরা সকলে বিজেপি-র লোক। যা ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

শনিবার কালনা ২ ব্লক তৃণমূলের পক্ষ থেকে একটি বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়েছিল। সেখানেই ছিলেন কালনার তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগ। মঞ্চ থেকে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল বিধায়ক বলেন,”বিচারপতিরা সকলে বিজেপির লোক।”

বিধায়ক বলেন, “রাত দখলের নামে আরজি করে যখন ভাঙচুর হল তখন বিচারপতিরা বলছেন বাংলার পুলিশের কাছে কোনও তথ্য নেই? কেন তাঁরা আগাম সুরক্ষা রাখল না। একটা ষড়যন্ত্র চলছে। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এই ষড়যন্ত্র চলছে। আপনারাই পারেন এটা প্রতিহত করতে। এটা প্রমাণিত যে বিচারে যে সমস্ত রায় সরকারের বিরুদ্ধে। এবং বিচারপতিরা সবাই বিজেপির লোক। আমি কী ভাবে বলছি? নিজেদের পদ থেকে সরে এসে তারা কেউ লোকসভা প্রার্থী হচ্ছে, কেউ আবার রাজ্যপাল হয়ে যাচ্ছেন।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours