ক্ষুব্ধ এসপি দাস বলেন,"আমার পিছনে যা খুশি বলে দিচ্ছে। আমি নাকি কাঠি করা ডাক্তার। আমি ছোট চিকিৎসক। আমার যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলা হচ্ছে। কেন আমি অর্থোপেডিকে ডিগ্রি করিনি? কাঠি ডাক্তার? এটা নাকি আমার পরিচিতি? আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সঙ্গে বহু বছর জড়িত আমি। আমি কোনও পার্টি করি না। আমার পিছনে দল নেই বলেই যা খুশি তাই বলা হচ্ছে।"


মুখ্যমন্ত্রীর ফ্যামিলি ফিজিশিয়ান বলেই কি সফট টার্গেট আমি? প্রশ্ন ছুড়লেন SP
এসপি দাস

তিনি এসপি দাস। পুরো নাম চিকিৎসক শ্যামাপ্রসাদ দাস। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্যামিলি ফিজিশিয়ান তিনি। বিরোধীদের গুচ্ছ-গুচ্ছ অভিযোগ, ‘উত্তরবঙ্গ লবির’ মাথা তিনি। এবার টিভি ৯ বাংলাকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে এসপি খোলসা করলেন সবটা। আদৌ কি তাঁর হাতেই ‘কন্ট্রোল পাওয়ার’? তাঁর এক কথাতেই কি চিকিৎসকদের বদলি হয়ে যায়?

টিভি ৯ বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে চিকিৎসক এসপি দাস বলেন, “আমি স্বাস্থ্যে কোনও পদে নেই। আমার কোনও জায়গায় সই নেই। সেখানে অনেক কর্তা ব্যক্তি আছে। তাঁরা যে যেমন কাজ করবেন তেমনই হবে। আমি মুখ্যমন্ত্রীর ফ্যামিলি ফিজিসিয়ান।” এরপরই চিকিৎসকের প্রশ্ন, “এখানে আমার নাম কেন ঢুকছে? ওনার পারিবারিক চিকিৎসক আরও আছেন? আমি তো একা নই? আমায় কেন সফট টার্গেট করা হচ্ছে?”

ক্ষুব্ধ এসপি দাস বলেন,”আমার পিছনে যা খুশি বলে দিচ্ছে। আমি নাকি কাঠি করা ডাক্তার। আমি ছোট চিকিৎসক। আমার যোগ্যতা নিয়েও প্রশ্ন তোলা হচ্ছে। কেন আমি অর্থোপেডিকে ডিগ্রি করিনি? কাঠি ডাক্তার? এটা নাকি আমার পরিচিতি? আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারের সঙ্গে বহু বছর জড়িত আমি। আমি কোনও পার্টি করি না। আমার পিছনে দল নেই বলেই যা খুশি তাই বলা হচ্ছে।”

প্রসঙ্গত, তিলোত্তমার ঘটনার পর থেকে ধীরে ধীরে প্রকাশ্যে আসতে থাকে স্বাস্থ্য ক্ষেত্রে একাধিক বেনিয়ম। কখনও থ্রেট কালচার, কখনও বদলি, কখনও বা ডাক্তারি পরীক্ষায় টোকাটুকি! নাম জড়ায় একাধিক ব্যক্তির। তবে এ সবের মধ্য়েই বিরোধীরা অভিযোগ তোলে উত্তরবঙ্গ লবির ‘অলিখিত অভিভাবক’ নাকি এসপি দাস। যদিও, নিজেই এ দিন সে কথা খণ্ডন করলেন এসপি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours