এ দিন এসপি দাস জানান, তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠছে। নিন্দুকরা নাকি এও বলেছে, তিনি ছোট ডাক্তার। শুধু তাই নয়, প্রসঙ্গ উঠেছে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিও নাকি শুনানির দিন পিছোচ্ছেন এসপি দাসের পারিবারিক যোগাযোগ আছে সেই কারণে।

প্রধান বিচারপতির স্ত্রী SP দাসের আত্মীয়? শুনানির দিন পিছোচ্ছেন? উত্তর দিলেন মুখ্যমন্ত্রীর ফ্যামিলি ফিজিশিয়ান
এসপি দাস, মুখ্যমন্ত্রীর পারিবারিক চিকিৎসক



উত্তরবঙ্গ লবির নিয়ন্ত্রক এসপি দাস। তাঁর অঙ্গুলীহিলনেই নাকি চিকিৎসকদের বদলি-নিয়োগ হতো। তিনি কি এতটাই প্রভাবশালী? মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পারিবারিক চিকিৎসক এসপি দাসকে নিয়ে উঠেছে এ হেন অভিযোগ। এবার তিনি মুখ খুললেন টিভি ৯ বাংলায়। অভিযোগ খণ্ডালেন। পাশাপাশি জানালেন কেন তাঁর বিরুদ্ধে এই সব অভিযোগ উঠছে।

এ দিন এসপি দাস জানান, তাঁর যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠছে। নিন্দুকরা নাকি এও বলেছে, তিনি ছোট ডাক্তার। শুধু তাই নয়, প্রসঙ্গ উঠেছে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিও নাকি শুনানির দিন পিছোচ্ছেন এসপি দাসের পারিবারিক যোগাযোগ আছে সেই কারণে। টিভি ৯ বাংলায় এসপি দাস বললেন, “বার বার আমার নাম কেন জড়াচ্ছে? আমার পিছনে যে যা খুশি সে তাই বলছে। এমনকী এ কথাও বলা হচ্ছে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি কেস কেন ডিলে করছে? ওঁর স্ত্রী নাকি আমার কাকার মেয়ে। এটা কি সত্যি?”

প্রসঙ্গত, একাধিক মেডিক্যাল কলেজের মধ্যে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজেও একাধিক দুর্নীতির অভিযোগ ওঠে। সে কোনও চিকিৎসকদের বদলি সংক্রান্ত ইস্যুই হোক কিংবা প্রভাব খাটিয়ে কোনও ছাত্রছাত্রীর নম্বর বাড়িয়ে দেওয়ার অভিযোগ। স্বাস্থ্যক্ষেত্রে একাধিক বিষয়ে চিকিৎসকদের মুখে এসপি দাস নাম উঠে আসে। যদিও, শ্যামাপ্রসাদ দাস জানিয়েছেন তিনি এই নর্থ বেঙ্গল লবি বিষয়টি অদৃশ্য। যে যা পারছে বলছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours