রোহিত শর্মা ২০০৮-২০১০ অবধি ডেকান চার্জার্স টিমের হয়ে আইপিএলে খেলেছেন। তারপর ২০১১ সাল থেকে এ বছরও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলেছেন। ফলে খুব সহজে যে মুম্বই তাঁকে ছাড়বে, তেমনটা হয়তো না।




 আইপিএলের নিলাম নিয়ে হইচই চলছে। না, না এখনই আইপিএলের নিলাম হচ্ছে না। তবে হ্যাঁ, এ বছরই হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মেগা নিলাম। যেহেতু এ বার বড় নিলাম, তাই তা নিয়ে মাতামাতিও বেশি হচ্ছে। ১০ দল গড়েপিটে নেওয়ার পালা। একাধিক ক্রিকেটারের দল, জার্সির রং বদলে যাবে পঁচিশের নিলামে। কয়েকদিন আগে বোর্ডের পক্ষ থেকে রিটেনশন নিয়ম পরিষ্কার করা হয়েছে। এর মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফের এক ভিডিয়ো। যেখানে তিনি আরসিবিকে (RCB) প্রস্তাব দিয়েছেন, তারা যেন সুযোগ পেলে রোহিতকে (Rohit Sharma) অবশ্যই দলে নেয়। কেন একথা বলেছেন তিনি?


এক্স হ্যান্ডেলে ঘোরা ফেরা করছে কাইফের যে ভিডিয়ো, সেখানে তাঁকে রোহিত শর্মাকে নিয়ে বলতে শোনা গিয়েছে, ‘কাকে, কেমন ভাবে খেলাতে হবে সেটা ভালো মতো ও জানে। একইসঙ্গে ও জানে একাদশে কোন প্লেয়ারকে কোন জায়গায় নিতে হবে। তাই আমি তো বলব যদি সুযোগ পায় আরসিবি, তা হলে যেন রোহিত শর্মাকে দলে নিয়ে নেয়।’


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours