মঙ্গলবার তাঁদের সিজিও কমপ্লেক্সে তলব করা হয়। এদিন MSVP-র গাড়িতে ওই দুই মহিলা পিজিটি সিজিও-তে যান। কেন তাঁরা ঘটনার পর থেকে কার্যত দু'মাস বেপাত্তা ছিলেন, সেই তথ্যই জানতে চান তদন্তকারীরা।

তিলোত্তমার সঙ্গে ঝগড়া ছিল চরমে, সেই রাত থেকেই বেপাত্তা হয়ে যান, এবার উঠে এল আরজি করেরই ২ PGT-র নাম, এবার কি জাল গোটাতে শুরু করল CBI?
তিলোত্তমা তদন্তে চাঞ্চল্যকর মোড়

তিলোত্তমার ওপর নৃশংসতার তদন্তে নেমে সিবিআই-এর হাতে উঠে আসছে একের পর এক নাম। আর তার সঙ্গে ঘটনার মোড় ঘুরছে নিত্যনতুন। এবার তিলোত্তমার ধর্ষণ খুন কাণ্ডে তলব করা হল আরজি করের ২ পিজিটি-কে। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিলেন এই দুই পিজিটি। মঙ্গলবার তাঁদের সিজিও কমপ্লেক্সে তলব করা হয়। এদিন MSVP-র গাড়িতে ওই দুই মহিলা পিজিটি সিজিও-তে যান। কেন তাঁরা ঘটনার পর থেকে কার্যত দু’মাস বেপাত্তা ছিলেন, সেই তথ্যই জানতে চান তদন্তকারীরা।

ইতিমধ্যেই সিবিআই আরজি কর মেডিক্যাল কলেজে পিজিটি জুনিয়র চিকিৎসকদের জিজ্ঞাসাবাদ করেছে। আর সেই তালিকাও লম্বা। তবে এবার এই দুই মহিলা পিজিটি-কে তলব করা বিশেষ তাৎপর্যপূর্ণ। কারণ তিন সপ্তাহেরও বেশি সময় ধরে এই দুই মহিলা পিজিটি খোঁজ পাওয়া যাচ্ছিল না। সূত্রের খবর, সিবিআই আগে জিজ্ঞাসাবাদ করে এমন কিছু জানতে পেরেছিলেন, যার সঙ্গে এই দুই মহিলা পিজিটি-র নিশ্চিত যোগ রয়েছে। আরজি কর সূত্রে জানা যাচ্ছে, একজন মহিলা পিজিটির সঙ্গে তিলোত্তমার ঝগড়া হয়েছিল। আর ঝগড়া এমন পর্যায়ে পৌঁছয়, যে ডাক পাওয়া মহিলা পিজিটি বলেছিলেন, তিনি চেস্ট মেডিসিন ছেড়ে দেবেন। তিনি মূলত দক্ষিণ ভারতের বাসিন্দা। ঘটনার পর তিনি বাড়ি চলে গিয়েছিলেন। আরও এক মহিলা পিজিটিও বেপাত্তা ছিলেন। এতদিন ধরে তাঁদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছিল না। এতদিন পর আন্দোলন থিতু হওয়ার পর তাঁরা হাসপাতালে ফিরে আসেন। আর তারপরই MSVP-র তত্ত্বাবধানেে তাঁদের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তাঁদের বয়ান তদন্তকারীদের কাছে বিশেষ গুরুত্বপূর্ণ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours