দলীপ ট্রফির প্রথম রাউন্ড শেষ হওয়ার পর বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা হয়েছে। এ বার টাইগার্সদের বিরুদ্ধে লড়াই করার জন্য চেন্নাইতে প্রস্তুতি শিবির শুরু হবে টিম ইন্ডিয়ার।

খুব শীঘ্রই টিম ইন্ডিয়ার ভরা টেস্ট মরসুম শুরু হতে চলেছে। ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের (India vs Bangladesh) প্রথম টেস্ট ম্যাচ। দলীপ ট্রফির প্রথম রাউন্ড শেষ হওয়ার পর বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা হয়েছে। এ বার টাইগার্সদের বিরুদ্ধে লড়াই করার জন্য চেন্নাইতে প্রস্তুতি শিবির শুরু হবে টিম ইন্ডিয়ার। তাতে কি যোগ দেবেন বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মারা (Rohit Sharma)? এই নিয়ে শুরু হয়েছে আলোচনা।


এমএ চিদাম্বরম স্টেডিয়ামে হবে ভারত ও বাংলাদেশের প্রথম টেস্ট। তার আগে আগামিকাল, ১৩ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ে শুরু হবে ভারতের প্রস্তুতি শিবির। আজ, বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য যে ভারতীয় ক্রিকেটাররা সুযোগ পেয়েছেন, তাঁরা জড়ো হয়েছেন। দেশের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা ইন্সটাগ্রাম স্টোরিতে আকাশ দীপ, কুলদীপ যাদব ও যশস্বী জয়সওয়ালদের সঙ্গে ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন, ‘ট্র্যাভেল বাডিস।’ যা দেখে বোঝাই যাচ্ছে, তাঁরা চেন্নাই যাওয়ার আগে একজোট হয়েছেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours