জেল মুক্তির পর এই প্রথম শওকত মোল্লার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন আরাবুল। দেখে দেখে পুরাতন তৃণমূল কংগ্রেস কর্মীদের মারা হচ্ছে বলে দাবি তাঁর। ভাঙড়ের কেউ নয়, ক্যানিং পূর্ব থেকে লোকজন নিয়ে এসে তৃণমূল কর্মীদের মারছে শওকত মোল্লা, অভিযোগ আরাবুলের।

ভাঙড়ে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, শওকতের বিরুদ্ধে বিস্ফোরক আরাবুল
ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব



ভাঙড়: ফের ভাঙড়ে প্রকাশ্যে শওকত আরাবুল দ্বন্দ্ব! শওকত হার্মাদ, অভিযোগ আরাবুল ইসলামের। শুক্রবার রাতে ভাঙড়ের পোলেরহাট থানা এলাকার ভোজেরহাটে ভাঙচুর চলে আরাবুল ছায়াসঙ্গী লালবাবু মোল্লা ওরফে আলতুর অফিস ও গাড়ি। ঘটনার পর পোলেরহাট থানায় এসে আলতু ও আরাবুল সরাসরি অভিযোগ করেন শওকত মোল্লার বিরুদ্ধে। শওকাত মোল্লার নির্দেশে এই কাজ হয়েছে বলে অভিযোগ আরাবুলের। 


জেল মুক্তির পর এই প্রথম শওকত মোল্লার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন আরাবুল। দেখে দেখে পুরাতন তৃণমূল কংগ্রেস কর্মীদের মারা হচ্ছে বলে দাবি তাঁর। ভাঙড়ের কেউ নয়, ক্যানিং পূর্ব থেকে লোকজন নিয়ে এসে তৃণমূল কর্মীদের মারছে শওকত মোল্লা, অভিযোগ আরাবুলের। ক’দিন আগেই ভাঙড়ের বিজয়গঞ্জ বাজারে একটি দলীয় কর্মীসভায় শওকত মোল্লাকে বসিয়ে একাধিক নেতারা আরাবুল অনুগামীদের মারের হুমকি দিয়েছিল বলে অভিযোগ উঠেছিল। তারপর গত শুক্রবার পোলেরহাট থানা এলাকার সাতুলিয়াতে আরাবুল ইসলামের চা চক্রে হামলার হয়। কারা ছিল হামলার পিছনে তা নিয়েও বিস্তর চাপানউতোর চলে।


যদিও আরাবুল শিবিরের অভিযোগ ছিল শওকত মোল্লার অনুগামীদের বিরুদ্ধে। এরপর আবার শুক্রবার রাতে আরাবুল অনুগামী আলতুর অফিস ও গাড়ি ভাঙচুর। এমতাবস্থায় শওকত মোল্লা নীরব থাকলেও আরাবুল অনেকদিন পর সোজা ব্যাটে দলের বিরুদ্ধেই মুখ খুললেন। এখন দেখার ভাঙড়ের রাজনীতি কোনদিকে মোড় নেয়। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours