আজ যখন সাগর দত্ত হাসপাতালে পৌঁছন নারয়ণস্বরূপ নিগম। উপস্থিত ছিলেন ব্যারাকপুরের কমিশনার ও উত্তর ২৪ পরগনার জেলা শাসক। সেই সময় এমএসভিপি-র রুমে বৈঠক করছিলেন স্বাস্থ্য সচিব ও স্বাস্থ্য অধিকর্তারা।

সাগর দত্তে স্বাস্থ্য সচিব পৌঁছতেই ঘিরে ধরলেন ডাক্তাররা, তারপর...
সাগরদত্ত হাসপাতালে বিক্ষোভ

আরজি করের ঘটনার রেশ এখনও কাটেনি। এর মধ্যে আবার স্বাস্থ্য কর্মীদের হেনস্থার অভিযোগ উঠেছে সাগর দত্ত মেডিক্যাল কলেজে। পরিস্থিতি খতিয়ে দেখতে কার্যত তাণ্ডবের মুখে পড়তে হল স্বাস্থ্য সচিব ও জেলা প্রশাসনের শীর্ষ আধিকারিকদের। বিক্ষোভের মুখে পড়তে হল স্বাস্থ্য সচিব নারায়ণ স্বরূপ নিগমকে।


আজ যখন সাগর দত্ত হাসপাতালে পৌঁছন নারয়ণস্বরূপ নিগম। উপস্থিত ছিলেন ব্যারাকপুরের কমিশনার ও উত্তর ২৪ পরগনার জেলা শাসক। সেই সময় এমএসভিপি-র রুমে বৈঠক করছিলেন স্বাস্থ্য সচিব ও স্বাস্থ্য অধিকর্তারা। এরপর বৈঠক শেষে তাঁরা যখন বেরিয়ে আসেন, সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে যান। সেই সময় জুনিয়র চিকিৎসকরা ধরনা মঞ্চ থেকে বেরিয়ে এসে ঘিরে ধরে ব্যারাকপুরের সিপি অলোক রাজোরিয়া ও স্বাস্থ্য সচিব নায়রণস্বরূপ নিগমকে। তাঁদের প্রত্যেকের বিক্ষোভের সুর, বিক্ষোভের ভাষা একটাই। অর্থাৎ যে ঘটনা আরজি করে ঘটেছে, সেই নিরাপত্তার অভাব বোধ করছেন তাঁরা। আন্দোলনরত এক নার্স জানান, “অথারিটি বলছে সিকিউরিটি দিয়েছে। তাহলে এত লোক ঢুকল কীভাবে? আমাদের যখন মারছে পুলিশ দূরে দাঁড়িয়ে দেখছে।”

নারায়ণস্বরূপ নিগম বলেন, “ওঁদের সঙ্গে কথা হয়েছে। তবে যে ঘটনা ঘটেছে সেটা উচিৎ নয়। এখানে পুলিশ মোতায়েন বাড়নো হয়েছে। আজ থেকে প্রায় আড়াইশো সিসিটিভি ক্যামেলা লাগানোর কাজ শুরু হয়েছে। গেস্ট রুমের কাজ শুরু হয়েছে। চিকিৎসকদের সঙ্গে কথা হয়েছে। ফ্যাকালটিদের সঙ্গেও কথা হয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours