প্রসঙ্গত, আরজি করে তিলোত্তমা খুন-ধর্ষণের ঘটনার পর যে গোটা ঘাসফুল শিবিরে আড়াআড়ি বিভাজন দেখা যাচ্ছে তা বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের বড় অংশই। এক শিবিরের দাবি, প্রশাসনের কিছু ভুল পদক্ষেপের কারণেই দিনে দিনে বাড়ছে জনরোষ। এবার কুণাল পোস্ট করতেই জোর চর্চা।


প্রশাসন এমন কোনও কাজ করবে কেন?’ আরজি করের আবহে এ কী বলে ফেললেন ‘বিদ্রোহী’ কুণাল!
জোর চর্চা রাজনৈতিক মহলে

 ফের প্রশাসনের একাংশকে নিশানা কুণাল ঘোষের। সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘প্রশাসনের কিছু পদক্ষেপকে মানুষ ভুল বুঝেছেন, সেখান থেকে বিরক্তি, অবিশ্বাসের বাতাবরণ তৈরি হয়েছে। তাই নাগরিকদের পথে নামতে হচ্ছে। নির্দিষ্ট কিছু পদক্ষেপে এই পরিস্থিতি সামলানোর দায়িত্বও সরকারের। প্রশাসন এমন কোনও কাজ করবে কেন যে অবস্থা সামলাতে শাসকদলকেও বিচার চাই বলে কর্মসূচি নিতে হবে? তাও দলের সবাই সমানভাবে নামেন না।’ কুণালের এই পোস্ট নিয়ে এখন জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। 

প্রসঙ্গত, আরজি করে তিলোত্তমা খুন-ধর্ষণের ঘটনার পর যে গোটা ঘাসফুল শিবিরে আড়াআড়ি বিভাজন দেখা যাচ্ছে তা বলছেন রাজনৈতিক বিশ্লেষকদের বড় অংশই। এক শিবিরের দাবি, প্রশাসনের কিছু ভুল পদক্ষেপের কারণেই দিনে দিনে বাড়ছে জনরোষ। নতুন পোস্ট থেকে অনেকেই মনে করছেন সেই শিবিরেই রয়েছেন কুণাল। অন্যদিকে আবার তদন্তে কলকাতা পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দলকে অস্বস্তিতে ফেলে দিয়েছিলেন সুখেন্দ শেখর রায়ের মতো সাংসদরাও। ডাকও পেয়েছিলেন লালবাজার থেকে। এদিকে শুরু থেকেই আরজি করের নানা ইস্যুতে একের পর এক পোস্ট করে গিয়েছেন কুণাল। রাজনৈতিক মহল থেকে সেলিব্রিটিদের ‘দায়-দায়িত্বের’ কথাও মনে করিয়েছেন। জড়িয়েছেন বিতর্কে। এবার নতুন পোস্ট নিয়ে চর্চা। 


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours