সরফরাজ খানের ভাই মুশির খান মুম্বইয়ের জার্সিতে ঘরোয়া ক্রিকেটে দাপট দেখিয়েছেন। ভারতের হয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে প্রতিনিধিত্ব করেছেন। আসন্ন ইরানি কাপে তাঁর খেলার কথা ছিল। তার আগেই হঠাৎ করে পথ দুর্ঘটনার কবলে মুশির।

 ফিরল পন্থের ভয়াবহ স্মৃতি, ৪-৫ বার পাল্টি খেল গাড়ি; দুর্ঘটনায় মারাত্মক চোট মুশির খানের

 পথ দুর্ঘটনার কবলে মুশির খান, ইরানি কাপ-রঞ্জি ট্রফিতে খেলা নিয়ে সংশয়

শনি-সকালে ভারতীয় ক্রিকেট মহলে খারাপ খবর। পথ দুর্ঘটনার কবলে মুম্বইয়ের তরুণ তুর্কি মুশির খান (Musheer Khan)। কানপুর থেকে লখনউ যাওয়ার পথে তিনি দুর্ঘটনার মুখোমুখি হন। সেই সময় সঙ্গে ছিলেন তাঁর বাবা, যিনি আবার তাঁর কোচও। মুশিরের চোট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রথমে পাওয়া যায়নি। তবে প্রাথমিক ভাবে জানা গিয়েছি, তাঁর ফ্র্যাকচার হয়েছে। পরবর্তীতে জানা যায়, তিনি যে গাড়িতে ছিলেন, সেটা রাস্তায় ৪-৫ বার বার পাল্টি খায়। এবং তাঁর ঘাড়ে চোট লেগেছে। যার ফলে তিনি আসন্ন ইরানি কাপে খেলতে পারবেন না।

ইরানি কাপের জন্য মুম্বই দলের সঙ্গে যোগ দিতে বাবা নওশাদের সঙ্গে গাড়িতে লখনউ যাচ্ছিলেন মুশির। তাঁর দুর্ঘটনা প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়াকে এক সূত্র বলেছেন, ‘ইরানি কাপের জন্য মুশির খান মুম্বই টিমের সঙ্গে লখনউয়ে সফর করেনি। তিনি সম্ভবত আজমগড় থেকে নিজের বাবার সঙ্গে ট্র্যাভেল করছিলেন। আর লখনউ আসার পথে তাঁদের দুর্ঘটনা ঘটেছে।’ আপাতত মুশির এবং তাঁর বাবা হাসপাতালে ভর্তি। তাঁর অনুরাগীরা দ্রুত আরোগ্য কামনা করছেন। মুশিরের এই চোট ঋষভ পন্থের স্মৃতি ফিরিয়েছে। অবশ্য আপাতত যা জানা গিয়েছে, পন্থের মতো অত্যন্ত ভয়াবহ পরিস্থিতির মুখে পড়তে হয়নি মুশিরকে।

উল্লেখ্য, ইরানি কাপের জন্য মুশির ও সরফরাজ খান দু’জনকেই রেখেছিল মুম্বই টিম। মুশির খানের ইরানি কাপে না খেলতে পারে মুম্বইয়ের কাছে বড় ধাক্কার। ১৯ বছরের মুশিরের রেস্ট অব ইন্ডিয়ার বিরুদ্ধে লখনউয়ের একানা স্টেডিয়ামে খেলার কথা ছিল। যা ১-৫ অক্টোবর হওয়ার কথা। একইসঙ্গে আপাতত জানা যাচ্ছে এ বারের রঞ্জি ট্রফির শুরুর দিকে হয়তো মুশিরের খেলা হবে না। রঞ্জি ট্রফি শুরু হবে অবশ্য ১১ অক্টোবর। মুশিরের চোট কতটা গুরুতর তার উপর সবটা নির্ভর করবে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours