মুম্বই শিবিরে বড় ধাক্কা লেগেছে কদিন আগেই। গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন মুশির খান। আপাতত সুস্থ রয়েছেন। মুম্বই টিমের গুরুত্বপূর্ণ অংশ সরফরাজ খান ও তাঁর ভাই মুশির খান। মুম্বই শিবিরের চিন্তা কিছুটা দূর হল।


কানপুর টেস্টের মাঝেই তিন ক্রিকেটারকে ছেড়ে দিল টিম ম্যানেজমেন্ট!


কানপুর টেস্টের এখনও একদিন বাকি। মঙ্গলবার ম্যাচের শেষ তথা পঞ্চম দিন। একই দিনে শুরু ইরানি কাপ। গত বারের রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন মুম্বই ও রেস্ট অব ইন্ডিয়া মুখোমুখি হবে। মুম্বই টিমে রয়েছেন সরফরাজ খান। অন্য দিকে, বোর্ডের ঘোষিত রেস্ট অব ইন্ডিয়ার স্কোয়াডে রয়েছেন ধ্রুব জুরেল, যশ দয়ালরা। মুম্বই টিমের তরফে অনুরোধ করা হয়েছিল সরফরাজ যদি দ্বিতীয় টেস্টের একাদশে না থাকেন, তাঁকে যেন ইরানি কাপের জন্য ছাড়া হয়। চেন্নাই টেস্টের একাদশে ছিলেন না এই তিনজন। কানপুরেও একাদশ অপরিবর্তিত রাখা হয়েছে। ফলে টেস্টের একদিন বাকি থাকলেও এই তিনজনকে ইরানি কাপের জন্য ছেড়ে দিল ভারতীয় বোর্ড।


লখনউতে হবে ইরানি কাপের ম্যাচ। কানপুরে টেস্ট। আজই লখনই চলে যাবেন এই তিন ক্রিকেটার। মুম্বই শিবিরে বড় ধাক্কা লেগেছে কদিন আগেই। গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন মুশির খান। আপাতত সুস্থ রয়েছেন। মুম্বই টিমের গুরুত্বপূর্ণ অংশ সরফরাজ খান ও তাঁর ভাই মুশির খান। মুম্বই শিবিরের চিন্তা কিছুটা দূর হল। সরফরাজকে পাওয়া যাবে এই ম্যাচে। ভারতীয় টিমে রিজার্ভে থাকছেন অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব। একান্তই কোনও প্রয়োজন হলে, বলা ভালো কনকাশন পরিবর্ত প্রয়োজন হলে এই দুই বিকল্প থাকছে। ব্যাটিংয়ে কোনও স্পেশালিস্ট বিকল্প থাকছে না বলাই যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours