প্রসঙ্গত, গরু পাচার মামলায় অনুব্রত গ্রেফতার হওয়ার পর বীরভূমে একের পর এক দুর্নীতির অভিযোগ সামনে এসেছে। নাম জড়িয়েছে শাসক দলের একটা বড় অংশের। কিন্তু কাজল শেখের দাবি, তিনি এসবের মধ্যে নেই।


জেল থেকে বেরনোর পর মুখোমুখি ওঁরা, কাজল বেরিয়েই মুখ খুললেন অনুব্রতকে নিয়ে...
অনুব্রত মণ্ডল ও কাজল শেখের সাক্ষাৎ





লাল মাটির জেলা বীরভূমে অনুব্রত মণ্ডল ও কাজল শেখের মধ্যে যে ঠান্ডা লড়াই বরাবরই ছিল তা অজানা নয়। গরুপাচার মামলায় অনুব্রত তিহাড় যেতেই কেষ্ট বিরোধী গোষ্ঠী মাথা চাড়া দিচ্ছিল সে কথা বলার অপেক্ষা রাখে না। তবে এখন রাজনীতির পট আবার ঘুরেছে। নিজের বাড়ি ফিরেছেন কেষ্ট। আর অনুব্রত ফিরতেই তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে এলেন কোর কমিটির অন্যতম সদস্য কাজল। পরে বেরিয়ে সাংবাদিকদের তিনি জানালেন সবটাই সৌজন্য সাক্ষাৎ।

এ দিন কাজল বলেন,”দাদার শারীরিক অবস্থা খুব একটা ভাল নেই। উনি কাল বা পরশু করে চেকআপে যাবেন কলকাতায়। ফিরে আসার পর আবার কথা হবে। সবটাই সৌজন্য সাক্ষাৎ ছিল।”উল্লেখ্য, অনুব্রত মণ্ডল জেলায় ফিরতেই কাজল-কেষ্টকে নিয়ে কম জলঘোলা হয়নি। এমনকী জেলায় ফেরার ৪৮ ঘণ্টার মধ্যে যখন অনুব্রত ব্যস্ত বৈঠক সারতে, সেই সময় কাজল শেখের গলায় শোনা গেল হুঁশিয়ারির সুর। কর্মিসভায় তিনি বুঝিয়ে দিলেন, কোনও ‘গ্রুপবাজি’ চান না।

প্রসঙ্গত, গরু পাচার মামলায় অনুব্রত গ্রেফতার হওয়ার পর বীরভূমে একের পর এক দুর্নীতির অভিযোগ সামনে এসেছে। নাম জড়িয়েছে শাসক দলের একটা বড় অংশের। কিন্তু কাজল শেখের দাবি, তিনি এসবের মধ্যে নেই। তৃণমূল নেতাকে বলতেও শোনা যায় “আমি পঞ্চায়েত থেকে পার্সেন্টেজ খেতে আসিনি। নদীর বালি থেকে পয়সা নিতে আসিনি। যদি বাঁকা পথে চল, সোজা পথে আনার রাস্তা আমাদের জানা আছে। চুড়ি পরে বসে নেই। যে দিন গোটাব, সে দিন গুটিয়ে দেব।” যদিও কার উদ্দেশ্যে এই বার্তা দিয়েছেন তা জানা যায়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours