দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও 'সেনাপতি' অভিষেক বন্দ্যোপাধ্যায় বারবার সতর্ক করেছিলেন জুনিয়র চিকিৎসকদের উদ্দেশ্যে কোনও খারাপ মন্তব্য নয়। কিন্তু হুমায়ুনের কানে যেন সে কথা ঢুকছেই না। দলের নির্দেশের তোয়াক্কা না করেই একের পর এক কুমন্তব্য করলেন ডাক্তারদের উদ্দেশ্যে।


নেত্রীর নিষেধও শুনব না...৫০টা ডাক্তারকে ঘরে ঢোকাতে ২ মিনিট লাগবে আমার'
হুমায়ুন কবির

থামানো যাচ্ছে না মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবিরকে। আগেই জুনিয়র চিকিৎসকদের হুমকি দেওয়ার অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছিল। তবে এরপরও তাঁকে থামানো যাচ্ছে না। এবারও তো পরিষ্কার বলেই দিলেন, খোদ নেত্রীর কথা তিনি শুনবেন না। তাঁকে কেউ জেলে ঢুকিয়ে দিলেও থামবেন না। জেল থেকে বেরিয়ে চিকিৎসকদের ঘেরাও করবেন বলে হুমকি দিলেন তৃণমূল বিধায়ক।

দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও ‘সেনাপতি’ অভিষেক বন্দ্যোপাধ্যায় বারবার সতর্ক করেছিলেন জুনিয়র চিকিৎসকদের উদ্দেশ্যে কোনও খারাপ মন্তব্য নয়। কিন্তু হুমায়ুনের কানে যেন সে কথা ঢুকছেই না। দলের নির্দেশের তোয়াক্কা না করেই একের পর এক কুমন্তব্য করলেন ডাক্তারদের উদ্দেশ্যে।

এ দিন, হুমায়ুন কবির বলেন, “ওরা যত খুশি মিছিল করুক। এক হাজার লোক নিয়ে মিছিল করলে আমি পাঁচ হাজার লোক নিয়ে মিছিল করব। ওদের মেডিক্যাল কলেজে ঘিরে রেখে দেব। মেডিক্যাল কলেজ ঘেরাও করে রাখব। নেত্রী নিষেধ করলেও শুনব না।” এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, “আমার বিরুদ্ধে এফআইআর করার হিম্মত কোথা থেকে পায়? আমার আর কিছু পাওয়ার নেই। কিন্তু এরা ডাক্তার? ৫০টা ডাক্তারকে ঘরে ঢোকাতে ২ মিনিট লাগবে। আর প্রশাসনও আমার বিরুদ্ধে কী করে দেখব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours