একে একে সন্ধ্যেবেলায় তারা হোস্টেলের সামনে আসে হোস্টেল থেকে নিজেদের মেয়েদের নিয়ে যাবে বলে। পরবর্তীকালে তারা হরিদেবপুর থানায় গিয়ে পুরো বিষয়টি জানায় এবং অভিযোগ জানায়।


ওয়ার্ডেনের স্বামীই কাঠগড়ায়, হরিদেবপুরের হস্টেলে চার নাবালিকা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ
হরিদেবপুরের হস্টেলে শ্লীলতাহানির অভিযোগ


হরিদেবপুরের স্কুল এবং হস্টেলে চার নাবালিকা ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। জানা যাচ্ছে, লেডিস হস্টেলের সমস্ত কর্মীরাই মহিলা। ওই হস্টেলের মহিলা ওয়ার্ডেন কয়েকদিন আগে বিয়ে করেন। তারপর তাঁর স্বামী এই হস্টেলে এসে মাঝেমধ্যেই থাকতেন। কিন্তু সেটা কর্তৃপক্ষকে জানানোই হয়নি।

অভিযোগ, বেশ কয়েক দিন আগে ওয়ার্ডেনের স্বামী প্রথমে এক ছাত্রীকে যৌন নিগ্রহ করেন। পরে আরও তিন ছাত্রীকে যৌন নিগ্রহ করেন। প্রতি রবিবার অভিভাবকরা ছাত্রীদের সঙ্গে দেখা করতে আসেন। গত রবিবার যখন অভিভাবকরা ছাত্রীদের সঙ্গে দেখা করতে আসেন, তখন ওই ছাত্রীরা তার অভিভাবকদের পুরো বিষয়টি জানায়।

বিষয়টি জানাজানি হতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সন্ধ্যায় বাকি অভিভাবকরাও হস্টেলের সামনে দাঁড়ান নিজেদের সন্তানকে নিয়ে যাওয়ার জন্য। পরবর্তীকালে তাঁরা হরিদেবপুর থানায় গিয়ে পুরো বিষয়টি জানান এবং অভিযোগ দায়ের করেন। ইতি মধ্যে মহিলা ওয়ার্ডেন ও তাঁর স্বামী ও আরেকজন স্যরকে হরিদেবপুর থানার পুলিশ গ্রেফতার করেছে। এবং চার অভিযোগকারী ছাত্রী-সহ আরও দুই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। ছাত্রীদের শারীরিক পরীক্ষারও ব্যবস্থা করা হচ্ছে বলে জানা গিয়েছে। তবে এখনও পর্যন্ত এই নিয়ে হস্টেল কর্তৃপক্ষের তরফে কিছু পাওয়া যায়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours