রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় একটি জনসভায় আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন কংগ্রেসের সর্বভারতী সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। পরে ফের বক্তৃতা শুরু করে তিনি বলেন, "আমার বয়স এখন ৮৩। 

এত তাড়াতাড়ি মরব না।" এরপরই প্রধানমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, "যতক্ষণ না আমরা মোদীকে সরাচ্ছি, ততক্ষণ আমি বেঁচে থাকব।"


 'অপ্রীতিকর ও লজ্জাজনক', হঠাৎ কেন খাড়্গেকে আক্রমণ করলেন শাহ?
অমিত শাহ (বাঁদিকে), মল্লিকার্জুন খাড়্গে (ডানদিকে)


নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। পরে আবার বক্তৃতা করেন। আর সেইসময়ই নিজের স্বাস্থ্যের প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টেনে আনেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। বলেন, প্রধানমন্ত্রী মোদীকে ক্ষমতা থেকে না সরানো পর্যন্ত বেঁচে থাকবেন তিনি। তাঁর এই মন্তব্যের তীব্র নিন্দা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মোদীকে টেনে খাড়্গের মন্তব্য অপ্রীতিকর ও লজ্জাজনক বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।


রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় একটি জনসভায় আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন কংগ্রেস সভাপতি। পরে ফের বক্তৃতা শুরু করে তিনি বলেন, “আমার বয়স এখন ৮৩। এত তাড়াতাড়ি মরব না।” এরপরই প্রধানমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, “যতক্ষণ না আমরা মোদীকে সরাচ্ছি, ততক্ষণ আমি বেঁচে থাকব। আমি আপনাদের কথা শুনব এবং আপনার পক্ষে লড়াই করব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours