নিয়ম অনুযায়ী বেল বন্ডের কাগজ ভেরিফিকেশন প্রক্রিয়া শুরু করেছে রাউজ এভিনিউ কোর্ট। বেল বন্ডের কপি পাঠানো হয়েছে ইডি সদর দফতরেও। ইডি সদর দপ্তর এই কাগজ যাচাই করে সবুজ সঙ্কেত দিলে তবেই ছাড়পত্র দেবে রাউজ এভিনিউ কোর্ট।

এক মুহূর্তও আর দিল্লিতে থাকতে চান না! জেল থেকে বেরনোর আগেই বড় সিদ্ধান্ত অনুব্রতর
মেয়ে সুকন্যার সঙ্গে অনুব্রত মণ্ডল।


আজই ফিরতে পারেন বীরভূমের বাঘ। সপ্তাহের প্রথম দিনেই জেলমুক্তির সম্ভাবনা তৃণমূল কংগ্রেসের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal)। তিহাড় জেল থেকে বেরিয়ে এক মুহূর্তও আর দিল্লিতে কাটাতে চান না অনুব্রত। আজই রাজ্যে ফিরতে চান। সঙ্গে ফিরবেন তাঁর মেয়ে সুকন্য়াও। তবে ইডি তাঁর জামিন আটকাতে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হতে পারে। শেষ পর্যন্ত কী হয়, বেলা গড়ালেই তা জানা যাবে।


গত শুক্রবারই দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত থেকে জামিন পান অনুব্রত মণ্ডল। ১০ লক্ষ টাকার বন্ড ও হাজিরা বিভিন্ন শর্তে তাঁকে গরু পাচার মামলায় জামিন দেওয়া হয়েছে। শনিবারই জেল থেকে বেরনোর কথা ছিল অনুব্রত মণ্ডলের। তবে অর্ডারের কপি হাতে পেতে পেতে বিকেল হয়ে যাওয়ায় শনিবার জেল থেকে বের হতে পারেননি অনুব্রত মণ্ডল। আজ তাঁর মুক্তির সম্ভাবনা।

জানা গিয়েছে, ইতিমধ্যেই অনুব্রতর আইনজীবী ১০ লক্ষ টাকার বন্ড জমা দিয়েছেন। ইডি ও সিবিআই-র তরফে দুটি মামলাতেই জামিন পেয়েছেন অনুব্রত, তাই দুই মামলারই বেইল বন্ড বা জামিন বন্ড ও প্রয়োজনীয় নথি জমা দিয়েছেন অনুব্রতর আইনজীবীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours