প্রতিবাদ থামবে না। আরজি কর কাণ্ডের পর ৩৬ দিন কেটে গিয়েছে। চিকিত্‍সক দিদির বিচার চেয়ে স্বাস্থ্যভবনের সামনে অবস্থান বিক্ষোভে বসেছেন জুনিয়র চিকিত্‍সকেরা। গত পাঁচ দিন ধরে রাস্তায়ই দিন কাটছে তাঁদের। 

পর পর দুদিন মুখ্যমন্ত্রীর দরবারে না পৌঁছেও বৈঠক হয়নি। শনিবার দুপুরে স্বাস্থ্য ভবনে জুনিয়র চিকিত্‍সকদের সঙ্গে কথা বলতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।
মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে ফিরে রাস্তায়ই কেঁদে ভাসালেন কিঞ্জল, নিমেষে ভাইরাল ভিডিয়ো



প্রতিবাদ থামবে না। আরজি কর কাণ্ডের পর ৩৬ দিন কেটে গিয়েছে। চিকিত্‍সক দিদির বিচার চেয়ে স্বাস্থ্যভবনের সামনে অবস্থান বিক্ষোভে বসেছেন জুনিয়র চিকিত্‍সকেরা। গত পাঁচ দিন ধরে রাস্তায়ই দিন কাটছে তাঁদের। পর পর দুদিন মুখ্যমন্ত্রীর দরবারে না পৌঁছেও বৈঠক হয়নি। শনিবার দুপুরে স্বাস্থ্য ভবনে জুনিয়র চিকিত্‍সকদের সঙ্গে কথা বলতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। জুনিয়র ডাক্তারদের ‘দিদি’ হিসাবে সেখানে হাজির হয়ে কাজে ফেরার বার্তা দেন মুখ্যমন্ত্রী।

সেই সন্ধ্যাতেই মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে কালীঘাটে মুখ্য়মন্ত্রীর সঙ্গে দেখা করতে প‍ৌঁছায় জুনিয়র চিকিত্‍সকেরা। তার পর কী ঘটেছে সে কথা সকলেরই জানা। কালীঘাট থেকে স্বাস্থ্য ভবনের সামনে ফিরে এসে কী করেন তাঁরা। সেই ভিডিয়োই হয়েছে ভাইরাল। জুনিয়র চিকিত্‍সক তথা অভিনেতা কিঞ্জল নন্দর একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours