সম্প্রতি এক অনুষ্ঠানে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে প্রশ্ন করা হয়, বিরাট কোহলির সঙ্গে তাঁর সম্পর্ক কেমন? জানেন উত্তরে কী বলেছেন মাহি? সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়ো: বড় দাদা নাকি সহকর্মী? বিরাটের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট ধোনি
ভিডিয়ো: বড় দাদা নাকি সহকর্মী? বিরাটের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট ধোনি


 মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) হাত ধরেই নেতৃত্বে হাতেখড়ি হয়েছিল বিরাট কোহলির (Virat Kohli)। মাহিকে বড় দাদার মতো দেখেন বিরাট। তাঁদের সম্পর্ক শুধু মাঠেই সীমাবদ্ধ নয়। ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি অনেকটা সময় ভারতের জার্সিতে একসঙ্গে খেলেছেন। তাঁদের বন্ডিং সকলের নজর কাড়ে বরাবর। বিরাটকে খুব ভালো বোঝেন ধোনি। যে কারণে অবসর নেওয়ার পর বিরাটের হাতে ভরসা করে নেতৃত্বের ব্যাটন তুলে দিয়েছিলেন ধোনি। তাঁদের অনেকে একসঙ্গে ‘মাহিরাট’ বলে ডাকেন। সম্প্রতি এক অনুষ্ঠানে ধোনিকে প্রশ্ন করা হয়, বিরাট কোহলির সঙ্গে তাঁর সম্পর্ক কেমন? উত্তরে কী বলেছেন মাহি?


বিরাটের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মাহি বলেন, ‘আমরা ২০০৮-০৯ সাল থেকে একসঙ্গে খেলছি। আমাদের মধ্যে বয়সের ফারাক রয়েছে। তাই আমি জানি না যে এটাকে কী বলব, আমি ওর বড় দাদার মতো বা সহকর্মী বা অন্য কিছু নামেও ডাকতে পারেন। তবে দিনের শেষে আমরা সতীর্থ। আপনারা জানেন, আমরা ভারতের হয়ে অনেক দিন ধরে খেলেছি। বিশ্ব ক্রিকেটের সেরাদের কথা উঠলে তাদের মধ্যে একজন ও (বিরাট)।’



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours