বিজেপি নেতার স্ত্রী ডঃ মেধা সোমাইয়ার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছিলেন সঞ্জয় রাউত। মুম্বইয়ের মীরা ভায়ান্ডার পুরসভার অধীনে পাবলিক টয়লেট নির্মাণ ঘিরে ১০০ কোটি টাকার দুর্নীতির অভিযোগেই বিজেপি নেতা ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছিলেন উদ্ধব শিবিরের নেতা।


আবার জেল সঞ্জয় রাউতের
সঞ্জয় রাউত।

ফের জেল সঞ্জয় রাউতের। শিবসেনা (ইউবিটি) নেতাকে মানহানি মামলায় ১৫ দিনের কারাবাসের শাস্তি দিল মুম্বই আদালত। পাশাপাশি ২৫ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। বিজেপি নেতা কিরীদ সোমাইয়ার স্ত্রীর করা মানহানি মামলাতেই এই সাজা পেলেন সঞ্জয় রাউত।


জানা গিয়েছে, বিজেপি নেতার স্ত্রী ডঃ মেধা সোমাইয়ার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছিলেন সঞ্জয় রাউত। মুম্বইয়ের মীরা ভায়ান্ডার পুরসভার অধীনে পাবলিক টয়লেট নির্মাণ ঘিরে ১০০ কোটি টাকার দুর্নীতির অভিযোগেই বিজেপি নেতা ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেছিলেন উদ্ধব শিবিরের নেতা।

এরপরই ২০২২ সালে মানহানির মামলা করেন বিজেপি নেতার স্ত্রী। তাঁর অভিযোগ ছিল, অভিযুক্ত (সঞ্জয় রাউত) যে মন্তব্য করেছিলেন, তা অবমাননামূলক। জনসাধারণের চোখে চরিত্রহানি করা হয়েছে।

দুই বছর পর, আজ মুম্বই মেট্রোপলিটন আদালতের ম্যাজিস্ট্রেট মানহানির মামলায় সঞ্জয় রাউতকে ১৫ দিনের হাজতবাস ও ২৫ হাজার টাকার জরিমানার সাজা দেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours