এদিন তালোজা জেল থেকে অভিযুক্তকে নিয়ে ফিরছিলেন পুলিশকর্মীরা। জানা গিয়েছে, সন্ধ্যা সাড়ে ৬টার সময় মুমব্রা বাইপাসের কাছে এক কনস্টেবলের বন্দুক ছিনিয়ে নেয় অভিযুক্ত। তারপর কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালায়। তখন অন্য এক অফিসার অভিযুক্তকে লক্ষ্য করে গুলি চালান।

 পুলিশের বন্দুক ছিনিয়ে গুলি, পাল্টা গুলিতে মৃত্যু বদলাপুরের স্কুলে ২ ছাত্রীকে যৌন নির্যাতনে অভিযুক্তর
ফাইল ফোটো, ফোটো সৌজন্য-PTI

 মহারাষ্ট্রের বদলাপুরের স্কুলে দুই ছাত্রীকে যৌন নির্যাতনে অভিযুক্তর মৃত্যু। পুলিশের গুলিতে মৃত্যু হল তার। এদিন ওই অভিযুক্ত প্রথমে এক কনস্টেবলের বন্দুক ছিনিয়ে নিয়ে গুলি চালায়। পাল্টা গুলিতে গুরুতর জখম হয় অভিযুক্ত। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই তার মৃত্যু হয়।


জানা গিয়েছে, সোমবার অন্য একটি মামলায় ওই অভিযুক্তকে হেফাজতে নিতে তালোজা জেলে যায় বদলাপুরের পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন তার প্রথম স্ত্রী। বিয়ের মাত্র ৫ দিন পর ওই ব্যক্তিকে ছেড়ে চলে গিয়েছিলেন তিনি।

এদিন তালোজা জেল থেকে অভিযুক্তকে নিয়ে ফিরছিলেন পুলিশকর্মীরা। জানা গিয়েছে, সন্ধ্যা সাড়ে ৬টার সময় মুমব্রা বাইপাসের কাছে এক কনস্টেবলের বন্দুক ছিনিয়ে নেয় অভিযুক্ত। তারপর কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালায়। তখন অন্য এক অফিসার অভিযুক্তকে লক্ষ্য করে গুলি চালান। গুরুতর জখম হন ওই অভিযুক্ত। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours