শনিবার বেলা ১১টা নাগাদ এক ছাত্রী কলেজে যাচ্ছিলেন। বাড়ি থেকে বেরিয়ে যে পথে তিনি যাচ্ছিলেন, সে সময়ে রাস্তা ফাঁকাই ছিল। অভিযোগ, অভিযুক্ত সিভিক ভলান্টিয়র তাঁকে একা পেয়ে রাস্তা আটকায়। রাস্তাতেই তাঁকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

 শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হতেই সিভিক ভলান্টিয়র খাঁড়া করলেন অন্য যুক্তি
গ্রেফতার অভিযুক্ত

 এক কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক সিভিক ভলান্টিয়রকে গ্রেফতার করল পাথরপ্রতিমা থানার পুলিশ। ধৃত সিভিক ভলান্টিয়র এলাকারই বাসিন্দা। ঘটনাটি প্রকাশ্যে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলা ১১টা নাগাদ এক ছাত্রী কলেজে যাচ্ছিলেন। বাড়ি থেকে বেরিয়ে যে পথে তিনি যাচ্ছিলেন, সে সময়ে রাস্তা ফাঁকাই ছিল। অভিযোগ, অভিযুক্ত সিভিক ভলান্টিয়র তাঁকে একা পেয়ে রাস্তা আটকায়। রাস্তাতেই তাঁকে শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

পরে ছাত্রী বাড়িতে ফিরে পরিবারের লোকজনের কাছে ঘটনার কথা জানিয়ে কান্নায় ভেঙে পড়েন। এরপর নির্যাতিতা ছাত্রীর পরিবার পাথরপ্রতিমা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে পাথরপ্রতিমা থানার পুলিশ অভিযুক্ত সিভিক ভলান্টিয়রকে গ্রেফতার করে। জেরায় ধৃত পুলিশকে জানিয়েছে, ওই ছাত্রীর সঙ্গে তাঁর প্রেম ছিল। কিছুদিন আগেই সম্পর্কের টানাপোড়েন হয়। তারপর থেকে ছাত্রী আর তাঁর সঙ্গে যোগাযোগ রাখতে চাইছিলেন না। রাস্তা আটকে তাঁর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন তিনি। তবে ছাত্রীর পরিবারের অভিযোগ, অভিযুক্ত সিভিক ভলান্টিয়র তাঁদের মেয়েকে মাঝেমধ্যেই উত্ত্যক্ত করতেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours