সকালে পাশে মেয়েকে নিয়ে ঘুমিয়ে ছিলেন শিশুটির বাবা। ঘুম ভেঙে উঠে দেখেন, সেখানে তাঁর মেয়ে নেই। কিছু ক্ষণ খোঁজাখুঁজির পরে জানা যায়, তাঁর স্ত্রী মেয়েকে কুয়োয় ফেলে দিয়েছেন। খবরটি ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায় এলাকায়।

২৫ দিনের কন্যাসন্তানকে কুয়োয় ফেললেন মা, শোরগোল শিলিগুড়িতে
কুয়ো থেকে শিশুটির দেহ উদ্ধার করা হয়

পঁচিশ দিনের কন্যাসন্তান। ঘুমিয়ে ছিল বাবার পাশে। হঠাৎ বাবা দেখলেন, পাশে সন্তান নেই। তারপরই জানা গেল, শিশুটিকে তার মা কুয়োয় ফেলে দিয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি পুরনিগমের সুকান্তনগর এলাকায়। দমকল এসের শিশুর দেহ উদ্ধার করে। শিশুটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গ্রেফতার করা হয়েছে শিশুর মাকে।

মৃত শিশুর বাবার নাম নয়ন চক্রবর্তী। পেশায় গাড়িচালক। জানা গিয়েছে, মঙ্গলবার সকালে পাশে মেয়েকে নিয়ে ঘুমিয়েছিলেন শিশুটির বাবা। ঘুম ভেঙে উঠে দেখেন, সেখানে তাঁর মেয়ে নেই। কিছুক্ষণ খোঁজাখুঁজির পরে জানা যায়, তাঁর স্ত্রী মেয়েকে কুয়োয় ফেলে দিয়েছেন। খবরটি ছড়িয়ে পড়তেই শোরগোল পড়ে যায় এলাকায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দমকল বিভাগের কর্মীরা এসে কুয়ো থেকে শিশুর দেহটি উদ্ধার করেন।

দমকলের এক আধিকারিক বলেন, “এদিন সকালে আমাদের কাছে খবর আসে যে একটি শিশু কুয়োয় পড়েছে। কুয়োয় ২৫-৩০ ফুট জল ছিল। সেই জল তুলে শিশুর দেহ উদ্ধার করা হয়।”



৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দুলাল দত্ত বলেন, “শিশুটির বাবা নয়ন চক্রবর্তী গাড়ি চালান। এদিন সকালেও গাড়ি চালিয়ে এসে একটু ঘুমিয়েছিলেন। পাশে ছিল শিশুটি। শিশুটির মা মানসিক রোগে আক্রান্ত বলে জানা গিয়েছে। তিনি নাকি প্রায়ই বলতেন, সন্তানকে কুয়োয় ফেলে দেবেন। তাই, নয়ন তাঁর সন্তানকে নজরে রাখতেন। কিন্তু, এদিন তিনি যখন ঘুমিয়েছিলেন, তখন ঘটনাটি ঘটে। কুয়োয় প্লাস্টিকের ঢাকনা ছিল। সেটা সরিয়েই শিশুটিকে ফেলা হয়েছে। ওই মহিলা সত্যিই মানসিক রোগী কি না, তা খতিয়ে দেখা হোক।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours