চার্জশিটে নাম উল্লেখ আরও দুই রেশন ডিস্ট্রিবিউটার ও চারটে সংস্থার বিরুদ্ধে। এই দুই ব্যবসায়ীর মাধ্যমে রেশন দুর্নীতির প্রায় হাজার কোটি টাকার লেনদেন হয়েছে বলে দাবি করা হয়েছে চার্জশিটে।

 রেশন দুর্নীতি মামলায় তৃতীয় চার্জশিট দিল ইডি, রয়েছে কোন কোন অভিযোগ?
চাপ বাড়াচ্ছে ইডি

রেশন দুর্নীতি মামলায় এবার অভিযুক্ত আনিসূর রহমান ও আলিফ নূরের বিরুদ্ধে চার্জশিট দিল ইডি। এই মামলায় এই নিয়ে তৃতীয় সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দিল ইডি। এদিন মেট্রোপলিটন মেজিস্ট্রেটের এজলাসে চার্জশিট জমা করে ইডি। রেশন দুর্নীতির ১০০০ কোটির লেনদেন হয়েছে আনিসূর ও আলিফের মাধ্যমে, চার্জশিটে দাবি ইডির। জ্যোতিপ্রিয় মল্লিক ও বাকিবুর রহমানের সঙ্গেও দু’জনের লেনদেনের তথ্য উল্লেখ করা হয়েছে চার্জশিটে।

চার্জশিটে নাম উল্লেখ আরও দুই রেশন ডিস্ট্রিবিউটার ও চারটে সংস্থার বিরুদ্ধে। এই দুই ব্যবসায়ীর মাধ্যমে রেশন দুর্নীতির প্রায় হাজার কোটি টাকার লেনদেন হয়েছে বলে দাবি করা হয়েছে চার্জশিটে। প্রসঙ্গত, জ্যোতিপ্রিয় মল্লিক ঘনিষ্ঠ বাকিবুর রহমানের আত্মীয় দুই ভাই আনিসূর ও আলিফকে ২ অগস্ট গ্রেফতার করে ইডি। গ্রেফতারের আগে দেগঙ্গার এই ব্যবসায়ীর বাড়ি, ধান ও চাল কলে অভিযান চালায় ইডি। 

সূত্রের খবর, ১৫৭ পাতার তৃতীয় সাপ্লিমেন্টারি চার্জশিটের সঙ্গে জমা দেওয়া হয়েছে প্রায় ৩০০০ হাজার নথি। ৩৫০টির বেশি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পাওয়া গিয়েছে এখনও পর্যন্ত তদন্তে। যে তথ্য উল্লেখ করা হয়েছে চার্জশিটে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours