প্রশাসনিক সূত্রে খবর, মন্ত্রীসভার বৈঠক থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "যে সমস্ত মন্ত্রীদের এলাকায় বন্যা হয়েছে, সংশ্লিষ্ট মন্ত্রীরা পুজোর চেয়ে বেশি বন্যায় নজর দিন। এলাকায় পর্যাপ্ত ত্রাণ পৌঁছে দিতে হবে। আর যে সমস্ত এলাকায় বন্যা হয়নি, সেখানে মন্ত্রীরা বন্যা দুর্গত এলাকার জন্য পর্যাপ্ত ত্রাণ সংগ্রহ করে পাঠান। পুজোর পাশাপাশি বন্যা গুরুত্বপূর্ণ।"

পুজোর থেকে বন্যায় বেশি নজর দিন, মন্ত্রীদের কড়া নির্দেশ মুখ্যমন্ত্রীর
মমতা বন্দ্যোপাধ্যায়, মুখ্যমন্ত্রী

মন্ত্রীসভার বৈঠক থেকে রাজ্যের মন্ত্রীদের উদ্দেশ্যে কড়া বার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। যে সমস্ত মন্ত্রীদের এলাকায় বন্যা পরিস্থিতি উদ্বেগের, সেই সব এলাকার মন্ত্রীদের পুজোর থেকেও বেশি বন্যা পরিস্থিতির দিকে নজর দিতে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়।


প্রশাসনিক সূত্রে খবর, মন্ত্রীসভার বৈঠক থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “যে সমস্ত মন্ত্রীদের এলাকায় বন্যা হয়েছে, সংশ্লিষ্ট মন্ত্রীরা পুজোর চেয়ে বেশি বন্যায় নজর দিন। এলাকায় পর্যাপ্ত ত্রাণ পৌঁছে দিতে হবে। আর যে সমস্ত এলাকায় বন্যা হয়নি, সেখানে মন্ত্রীরা বন্যা দুর্গত এলাকার জন্য পর্যাপ্ত ত্রাণ সংগ্রহ করে পাঠান। পুজোর পাশাপাশি বন্যা গুরুত্বপূর্ণ।”

প্রসঙ্গত, বন্যা পরিস্থিতি নিয়ে ডিভিসি-কে দুষেছিলেন মুখ্যমন্ত্রী। এমনকী, ‘ম্যান মেড’ বন্যা বলেও আখ্য়ায়িত করেন তিনি। এমনকী, বেশ কয়েকদিন ধরে তিনি জেলায় গিয়ে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখেন। ডিভিসি (DVC)র সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন বলেও জানান তিনি। বন্যা দুর্গত এলাকায় যান। সেখানে ত্রাণ ঠিক মতো সকলে পাচ্ছেন কি না, কী কী সমস্যা হচ্ছে সবটাই খতিয়ে দেখেন। এরপর আজ বন্যা পরিস্থিতি নিয়ে মন্ত্রীদেরও কড়া বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours