আবুধাবিতে অনুষ্ঠিত হচ্ছে আইফা ২০২৪। টিভিনাইন বাংলা আগেই জানিয়েছিল এ বছর সেখানে পারফর্ম করবেন রেখা। উৎসবের দ্বিতীয় দিনে নির্ধারিত সময়ে শুরু হল রেখার পারফরম্যান্স। নাকে নথ, গা ভর্তি গয়না, গোলাপি রঙের আনারকালিতে তিনি যে অপ্সরা। কে বলবে বয়স ৬৯?


২০ মিনিট ধরে টানা! ৬৯-তে এসে রেখার কেরামতিতে 'থ' সকলে
রেখা।


উইকিপিডিয়া জানান দিচ্ছে, বয়স তাঁর ৬৯ বছর। জীবনের দ্বিতীয় ইনিংসে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন বহু দিন ধরেই। ফিটনেস হার মানাবে ষোড়শীকেও। তিনি আর কেউ নন, বলিউডের এভারগ্রীন বিউটি রেখা। সম্প্রতি তিনি যা কাণ্ড ঘটিয়েছেন তা দেখে মুখ দিয়ে কথা সরছেন না তাঁর ভক্তদের। একবাক্য তাঁরা বলছেন, ‘এ যে অসম্ভব’~! ঠিক কী ঘটেছে?


আবুধাবিতে অনুষ্ঠিত হচ্ছে আইফা ২০২৪। টিভিনাইন বাংলা আগেই জানিয়েছিল এ বছর সেখানে পারফর্ম করবেন রেখা। উৎসবের দ্বিতীয় দিনে নির্ধারিত সময়ে শুরু হল রেখার পারফরম্যান্স। নাকে নথ, গা ভর্তি গয়না, গোলাপি রঙের আনারকালিতে তিনি যে অপ্সরা। কে বলবে বয়স ৬৯? টানা ২০ মিনিট ধরে নাচ করতে দেখা গেল তাঁকে। সঙ্গের নৃত্যশিল্পীদেরও হার মানালেন অনায়াসে। সেই নাচেরই বেশ কিছু অংশ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যা দেখে সবাই বলছেন একটাই কথা, ‘রেখা হওয়া মুখের কথা নয়’।

এবারের আইফাতে হাজির ছিলেন তাবড় তাবড় তারকা। শাহরুখ খান থেকে শুরু করে রানি মুখোপাধ্যায়, ঐশ্বর্যা রাই বচ্চন– কে ছিলেন না সেখানে? এই বারের আইফাতে সেরা ছবি জিতে নেয় সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালিত ‘অ্যানিম্যাল’। সেরা অভিনেতা নন শাহরুখ খান, তাঁর ‘জওয়ান’ ছবির জন্য। অন্যদিকে সেরা অভিনেত্রীর তকমা ছিনিয়ে নেন রানি মুখোপাধ্যায়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours