শনিবার কাজী নজরুল বিশ্ববিদ্যালয় ডিজিটাল লাইব্রেরির উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন সাংসদ। উপস্থিত ছিলেন মন্ত্রী তথা আসানসোল উত্তরের বিধায়ক মলয় ঘটক পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন চক্রবর্তী। এদিন বিভিন্নভাবে উঠে আসে আরজি করের ঘটনা।

বাংলার উপর নজর পড়েছে, ওঁর বক্তব্যকে বিকৃত করা হচ্ছে, মমতার হয়ে ব্যাটন ধরলেন শত্রুঘ্ন
শত্রুঘ্ন সিনহা, সাংসদ

এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে মাঠে নামলেন আসানসোলের তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহা। তাঁর দাবি, বাংলার উপর ষড়যন্ত্র চলছে। বিরোধীদের নজর এই রাজ্যের উপর। সাংসদের বক্তব্য থেকে বাদ যায়নি মিডিয়ায়ও। তাঁর দাবি, মিডিয়ার একাংশও হাত মিলিয়েছে বিরোধীদের সঙ্গে। কাজী নজরুল বিশ্ববিদ্যালয় গিয়ে এমনই অভিযোগ করলেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা।

শনিবার কাজী নজরুল বিশ্ববিদ্যালয় ডিজিটাল লাইব্রেরির উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন সাংসদ। উপস্থিত ছিলেন মন্ত্রী তথা আসানসোল উত্তরের বিধায়ক মলয় ঘটক পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন চক্রবর্তী। এদিন বিভিন্নভাবে উঠে আসে আরজি করের ঘটনা। তারাও এক হাত নেন বিরোধীদের। শত্রুঘ্ন সিনহা বলেন, “দেশের মধ্যে একমাত্র মুখ্যমন্ত্রী যিনি ধর্ষণের বিরুদ্ধে দ্রুত ফাঁসি চেয়ে রাস্তায় নেমেছেন। ওঁর বক্তব্যকে বিকৃত করা হচ্ছে। অপপ্রচার করা হচ্ছ।” এদিন সাংসদ বিরোধীদের এই ঘৃণ্য চক্রান্তকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

শত্রুঘ্ন আরও বলেন, “বাংলার ওপর ষড়যন্ত্র চলছে। সমস্ত বিরোধীদের নজর পশ্চিমবাংলার ওপর। কি করে পশ্চিম বাংলাকেও অশান্ত করা যায়। কি করে একজন মহিলা মুখ্যমন্ত্রীকে উৎখাত করা যায়। একটাই লক্ষ্য। সেই লক্ষ্যে বিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছে একাংশ মিডিয়া।” শত্রুঘ্ন এও বলেন, “এই মামলা এখন সুপ্রিম কোর্টের অধীনে। আর এখন এটা সিবিআই তদন্ত করছে। জায়গায়-জায়গায় কিছু লোক আর্থিক ক্ষমতার অপব্যবহার করছে। ওদের নজর পড়েছে বাংলার উপর। ওরা ভাবছে যে কোনও ভাবে বাংলার ক্ষমতা দখল করো। তাহলে বাকি রাজ্যগুলিতেও আমরা ক্ষমতায় আসব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours