এই প্রথম বার জাতীয় দলে ডাক পেলেন কেকেআরের পেসার। গত বারের আইপিএল থেকে তিনি কেকেআরের হয়ে খেলছেন। এ বার তিনি বল হাতে দাপট দেখিয়েছিলেন। এর আগে তিনি এমার্জিং এশিয়া কাপে ভারতের হয়ে খেলেছেন। অবশ্য সিনিয়র ক্রিকেট টিমে এই প্রথম বার ডাক পেলেন।

জিম্বাবোয়ে সফরের জন্য ভারতীয় টিমে আচমকাই ডাক পেলেন KKR পেসারও

জিম্বাবোয়ে সফরে আচমকাই ডাক পেলেন KKR পেসারও


কলকাতা: আর দিন চারেক পর ভারত-জিম্বাবোয়ে (India vs Zimbabwe) ৫ ম্যাচের টি-২০ সিরিজ শুরু হবে। ইতিমধ্যেই এই সিরিজের জন্য রবি বিষ্ণোই, অভিষেক শর্মা, মুকেশ কুমাররা জিম্বাবোয়ে পাড়ি দিয়েছেন। তাঁদের সঙ্গে গিয়েছেন এই সিরিজে ভারতের কোচের দায়িত্বে থাকা ভিভিএস লক্ষ্মণও। এর মাঝে হঠাৎ করেই এক বিবৃতি দিয়ে বিসিসিআই (BCCI) জানিয়েছে, সাই সুদর্শন, জীতেশ শর্মা ও হর্ষিত রানাকে জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম ২টো টি-২০ সিরিজের জন্য স্কোয়াডে যোগ করা হল। আচমকাই কেন এই তিন ক্রিকেটারকে জিম্বাবোয়ে সফরের জন্য বেছে নেওয়া হল?


বোর্ড এক বিবৃতিতে জানিয়েছে, ভারতের জিম্বাবোয়ে সফরের জন্য সঞ্জু স্যামসন, শিবম দুবে ও যশস্বী জয়সওয়ালের পরিবর্ত হিসেবে সাই সুদর্শন, জীতেশ শর্মা ও হর্ষিত রানাকে টিমে নেওয়া হল। আসলে বার্বাডোজে বেরিলের দাপট চলছে। যার ফলে সঞ্জু, শিবম ও যশস্বীরা এখনও ভারতে ফিরতে পারেননি। বার্বাডোজে পরিস্থিতি ঠিক হলে, সঞ্জু, শিবম ও যশস্বীরা আগে দেশে ফিরবেন। এবং তারপর হারারেতে যাবেন। বোর্ডের বিবৃতিতে বেরিলের দাপটের কথা জানানো হয়নি। কিন্তু মনে করা হচ্ছে বেরিল ভয়াবহ আকার ধারন করার জন্য চ্যাম্পিয়ন ভারতের এখনও দেশে ফেরা হয়নি।

এই প্রথম বার জাতীয় দলে ডাক পেলেন কেকেআরের পেসার হর্ষিত রানা। গত বারের আইপিএল থেকে তিনি কেকেআরের হয়ে খেলছেন। এ বার তিনি বল হাতে দাপট দেখিয়েছিলেন। এর আগে রানা এমার্জিং এশিয়া কাপে ভারতের হয়ে খেলেছেন। অবশ্য সিনিয়র ক্রিকেট টিমে এই প্রথম বার ডাক পেলেন হর্ষিত রানা। এ বার দেখার শুভমন গিলের নেতৃত্বাধীন ভারতীয় টিমে জিম্বাবোয়ের বিরুদ্ধে হর্ষিত রানা খেলার সুযোগ পান কিনা।


জিম্বাবোয়ের বিরুদ্ধে ভারতের প্রথম ২টো টি-টোয়েন্টি ম্যাচের স্কোয়াড — শুভমন গিল (ক্যাপ্টেন), ঋতুরাজ গায়কোয়াড়, অভিষেক শর্মা, রিঙ্কু সিং, ধ্রুব জুরেল (উইকেটকিপার), রিয়ান পরাগ, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আবেশ খান, খলিল আহমেদ, মুকেশ কুমার, তুষার দেশপান্ডে, সাই সুদর্শন, জীতেশ শর্মা (উইকেটকিপার), হর্ষিত রানা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours