এবার আইপিএল-এ গৌতম আদানি? সবকিছু পরিকল্পনামাফিক চললে গুজরাট টাইটান্স ফ্র্যাঞ্চাইজির মালিক হবেন আদানি গোষ্ঠীর প্রধান গৌতম আদানি। বর্তমানে এই ফ্র্যাঞ্চাইজির মালিকানা আছে প্রাইভেট ইক্যুইটি ফার্ম, সিভিসি ক্যাপিটালের হাতে।


এবার IPL-এর মাঠেও আদানি! কোন ফ্র্যাঞ্চাইজির উপর পড়ল নজর
আইপিএল মাঠে পা রাখতে চলেছেন গৌতম আদানি

এবার আইপিএল-এ গৌতম আদানি? ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরু থেকেই মুম্বই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজির মালিকানা রয়েছে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ-এর হাতে। সবকিছু পরিকল্পনামাফিক চললে গুজরাট টাইটান্স ফ্র্যাঞ্চাইজির মালিক হবেন আদানি গোষ্ঠীর প্রধান গৌতম আদানি। বর্তমানে এই ফ্র্যাঞ্চাইজির মালিকানা আছে প্রাইভেট ইক্যুইটি ফার্ম, সিভিসি ক্যাপিটালের হাতে। সূত্রের খবর, গুজরাট টাইটান্স ফ্র্যাঞ্চাইজির নিয়ন্ত্রক অংশীদারিত্ব কেনার জন্য এই প্রাইভেট ইক্যুইটি ফার্মের পার্টনারদের সঙ্গে আলোচনা করছে আদানি গোষ্ঠী এবং টরেন্ট গোষ্ঠী। ইকোনমিক টাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, সিভিসি ক্যাপিটালও আইপিএল ফ্র্যাঞ্চাইজিটির সংখ্যাগরিষ্ঠ শেয়ার বিক্রি করতে ইচ্ছুক। তবে, তারা অল্প সংখ্যক শেয়ার নিজেদের হাতে রাখতে চায়। তবে, আপাতত বিসিসিআই-এর লক-ইন পিরিয়ড চলছে। অর্থাৎ, ২০২৫ সালের ফেব্রুয়ারি পর্যন্ত কোনও আইপিএল দলের শেয়ার বিক্রি করা যাবে না।

খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours