শাসক দলের এই ছাত্রনেতার বিরুদ্ধে অতীতে অনেক অভিযোগ উঠেছে। গ্রেফতারও হয়েছিলেন তিনি। তৃণমূল ছাত্র পরিষদের নেতাদের সঙ্গে তাঁর ছবিও দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।


হাতে বন্দুক, চোখে-মুখে আলাদাই মেজাজ, ভাইরাল তৃণমূল ছাত্রনেতার 'ফটোশ্যুট'

হাতে বন্দুক নিয়ে একগুচ্ছ ছবি তুলেছেন তৃণমূলের ছাত্রনেতা! ভাটপাড়ার শাসক দলের নেতা শুভাশিস চক্রবর্তীর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কোনও ছবিতে নিজের গালে ঠেকিয়ে রেখেছেন বন্দুক, আবার কোনও ছবিতে বন্দুক তাক করে আছেন সামনে। ছবি বা ভিডিয়োর সত্যতা যাচাই করেনি । বিরোধীরা প্রশ্ন তুলছেন, ছাত্রনেতার হাতে আগ্নেয়াস্ত্র এল কীভাবে? আর তা নিয়ে ছবিই বা তুললেন কেন? তবে তৃণমূল দাবি করছে, ছাত্রনেতা হিসেবে কোনও পদ নেই ওই যুবকের। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে বলেও দাবি করেছেন শাসক দলের নেতারা।

ভাটপাড়ার ২২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই ছাত্রনেতার নাম শুভাশিস চক্রবর্তী। এই ছাত্রনেতার নামে আগেও একাধিক অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগ ওঠে। গ্রেফতারও করা হয়েছিল তাঁকে। একাধিক রাজনৈতিক নেতার সঙ্গেও তাঁর ছবি প্রকাশ্যে এসেছে।

ছবি ভাইরাল হওয়ার পরও কেন পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না, কেন কোনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না, সেই প্রশ্ন তুলছে বিরোধীরা। ভাটপাড়ার ভাইস চেয়ারম্যান দেবজ্যোতি ঘোষ জানান, আগে সত্যতা যাচাই হোক তারপরই পুলিশ পদক্ষেপ করবে। সেই সঙ্গে তিনি স্পষ্ট জানান, ছাত্র পরিষদের কোনও পদেও নেই শুভাশিস, ‘ক্রিমিনালকে ক্রিমিনালের মতোই দেখা হবে’ বলেও মন্তব্য করেছেন তিনি। তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যের সঙ্গেও শুভাশিসের ছবি দেখা গিয়েছে। তবে এখনও পর্যন্ত এ ব্যাপারে তৃণাঙ্কুরের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।



বাম নেতা সুজন চক্রবর্তী বলেন, “শাসক দলের চেহারাটা সবাই দেখতে পাচ্ছে। লুঠ, দখল, আর ক্ষমতার রাজনীতি করছে তৃণমূল। শুধুই জবরদস্তি আর তোলাবাজি ছাড়া আর কিছু নেই ওই দলে। যে যত ক্ষমতার বৈভব দেখাবে, ততই নেতাদের ঘনিষ্ঠ হওয়া যাবে।” অন্যদিকে, তৃণমূল নেতা শান্তনু সেনের বক্তব্য, “বাম আমলেও অনেক নেতাকে এভাবে দেখা গিয়েছে। তবে এই ঘটনা সমর্থনযোগ্য নয়। দলের কোনও যোগ থাকলেও সে পার পাবে না। প্রশাসন দৃষ্টান্তমূলক পদক্ষেপ করবে।”



এই ঘটনায় তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েনি ভাটপাড়ার বিজেপি নেতা অর্জুন সিং। তিনি বলেন, ‘তৃণমূলের সংস্কৃতিই এটা। সব জায়গায় একই ছবি দেখা যাচ্ছে।’


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours