সরকারি ভাবে অলিম্পিকের শুরু হল বলা যায়। শ্যেন নদীতে সেনশনাল অনুষ্ঠান। বোটে করে আসছেন বিভিন্ন দেশের অ্যাথলিটরা। উপস্থিত রয়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রঁ। রয়েছেন আন্তর্জাতিক অলিম্পিক সংস্থার প্রধান থমাস বাখ।

অলিম্পিক 'শুরু', প্রেমের শহরে এবার পদক জেতার পালা


গ্রেটেস্ট শো অন আর্থ। অবশেষে সরকারি ভাবে শুরু হচ্ছে অলিম্পিক। বেশ কিছু ইভেন্ট ইতি মধ্যেই শুরু হয়ে গিয়েছে। তবে উদ্বোধনী অনুষ্ঠান চলছে। সরকারি ভাবে অলিম্পিকের শুরু হল বলা যায়। শ্যেন নদীতে সেনশনাল অনুষ্ঠান। বোটে করে আসছেন বিভিন্ন দেশের অ্যাথলিটরা। উপস্থিত রয়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রঁ। রয়েছেন আন্তর্জাতিক অলিম্পিক সংস্থার প্রধান থমাস বাখ। আর কী হচ্ছে, আপডেট আকারে পাবেন এই লিঙ্কেই।


প্রেমের শহর প্যারিস। স্থানীয় সময় আগের রাত থেকে অবশ্য পরিস্থিতি কিছুটা জটিল ছিল। ফ্রান্সের একাধিক ট্রেন লাইনে হানা। যার জেরে খুবই অস্বস্তিকর একটি পরিস্থিতি ছিল। এ ছাড়াও গেমস ভিলেজে কোভিড আক্রান্ত হয়েছেন অ্যাথলিট। এখনও অবধি উদ্বোধনী অনুষ্ঠানে কোনও প্রভাব পড়েনি। প্রত্যাশা করা হচ্ছে সুন্দর ভাবেই এগিয়ে যাবে উদ্বোধনী অনুষ্ঠান।
লেডি গাগা! তাঁর স্পেশাল পারফরম্যান্স। প্রেমের শহর প্যারিসে যেন আরও রং ছড়াল। একটি করে বোট এগিয়ে যাচ্ছে শ্যেন নদীর বুক চিরে। ব্রাজিল…টিমের বোট আসতেই সকলের যেন সেই গানটা মনে পড়ে গেল, ব্রাজিল…!

মিস্ট্রি ম্যান-ওম্যান! উদ্বোধনী অনুষ্ঠানের মাঝেই দেখা যাচ্ছে একজন অলিম্পিক মশাল নিয়ে দৌড়চ্ছেন। এক ছাদ থেকে আর এক ছাদ! কোনও ট্র্যাফিক জ্যামে পড়তে হবে না, নিশ্চিত। তবে তাঁর মুখ দেখা যাচ্ছে না। এ যেন রহস্যময় কোনও একজন, নো-বডি!
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours