এ বছরটা বিশেষ ভাল যাচ্ছে না পাকিস্তানি এই গায়কের। বছরের গোড়ার দিকে এক ভিডিয়ো ভাইরাল হয়। তাতে দেখা যায় এক ছাত্রকে মারধর করছেন তিনি। জুতো ছুড়তেও দেখা যায় তাঁকে। ওই ভিডিয়ো ভাইরাল হতেই রাহাত ফতেহ আলি খানের উপর খাপ্পা হয়ে পড়েন নেটিজেনদের একটা বড় অংশ। এর পরেই ক্ষমা চান তিনি।
দুবাই বিমানবন্দরে গ্রেফতার হলেন গায়ক রাহত ফতেহ আলি খান?


সোমবার বিকেল গড়াতেই সামাজিক মাধ্যম জুড়ে চাঞ্চল্যকর খবর! দুবাই বিমানবন্দর থেকে গ্রেফতার গায়ক রাহাত ফতেহ আলি খান? এ নিয়ে যখন চতুর্দিকে হইহই, তখন জানা এল সত্যিটি। নিজের এক্স হ্যান্ডেল থেকে রাহাতের টিম শেয়ার করেছেন এক ভিডিয়ো। তাতে গায়কের স্পষ্ট বার্তা মোটেও গ্রেফতার করা হয়নি তাঁকে। ভিডিয়োতে বলা হয়েছে, “যে খবর ছড়িয়েছে, তা মিথ্যে। এর কোনও ভিত্তি নেই।” এর আগে রটেছিল, তাঁর প্রাক্তন ম্যানেজার সলমন আহমেদ নাকি তাঁর বিরুদ্ধে মানহানির এক মামলা করেছেন। আর সেই কারণে, এ দিন সকালে তাঁকে পুলিশি হেফাজতে নেওয়া হয়। যদিও গায়কের দাবি এক রেকর্ডিংয়ের কারণেই দুবাইয়ে এসেছেন তিনি। গ্রেফতারির কোনও প্রশ্নই নেই।

এ বছরটা বিশেষ ভাল যাচ্ছে না পাকিস্তানি এই গায়কের। বছরের গোড়ার দিকে এক ভিডিয়ো ভাইরাল হয়। তাতে দেখা যায় এক ছাত্রকে মারধর করছেন তিনি। জুতো ছুড়তেও দেখা যায় তাঁকে। ওই ভিডিয়ো ভাইরাল হতেই রাহাত ফতেহ আলি খানের উপর খাপ্পা হয়ে পড়েন নেটিজেনদের একটা বড় অংশ। এর পরেই ক্ষমা চান তিনি। পাশাপাশি এও বলেন যা হয়েছে তা একজন ছাত্র ও শিক্ষরের মধ্যেকার ব্যক্তিগত ব্যাপার।

শুধু পাকিস্তান নয় ভারতসহ উপমহাদেশে বেশ নামডাক রয়েছে রাহাত ফতেহ আলি খানের। কিংবদন্তী শিল্পী উস্তাদ নুসরত ফতেহ আলি খানের নাতি হন তিনি। ৫০-এরও বেশি অ্যালবাম থেকে শুরু করে সিনেমার গানেও তাঁর অবদান নেহাত ভুলবার নয়। কিন্তু বিতর্ক? তা যেন তাঁর নিত্যদিনের সঙ্গী।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours