মঙ্গলবার ভোর ৩টে ৪৫ নাগাদ রাজখারসওয়ান ও বরাবাম্বু রেল স্টেশনের মাঝে দুর্ঘটনাটি ঘটে বলে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে। এখনও অবধি ৬ জনের আহত হওয়ার খবর সামনে এসেছে। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজে নেমেছে রেল কর্তৃপক্ষ। এই ঘটনায় ফের প্রশ্নের মুখে পড়ল যাত্রী নিরাপত্তা।


 চক্রধরপুরে ভয়াবহ রেল দুর্ঘটনা,নিহত ২; হাওড়া থেকে রওনা দিয়েছিল ট্রেন
লাইন চ্য়ুত হাওড়া থেকে মুম্বইগামী সিএসএমটি এক্সপ্রেস।



আবারও রেল দুর্ঘটনা। আবারও দুর্ঘটনার কবলে দূরপাল্লার ট্রেন। দক্ষিণ পূর্ব রেল ডিভিশনের হাওড়া থেকে মুম্বইগামী সিএসএমটি মেল (12810 Howrah-CSMT Mail) ঝাড়খণ্ডের চক্রধরপুরের কাছে বেলাইন হয়ে যায়। মঙ্গলবার ভোর ৩টে ৪৫ নাগাদ রাজখারসওয়ান ও বরাবাম্বু রেল স্টেশনের মাঝে দুর্ঘটনাটি ঘটে বলে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে। এখনও অবধি ২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত বহু। যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজে নেমেছে রেল কর্তৃপক্ষ। এই ঘটনায় ফের প্রশ্নের মুখে পড়ল যাত্রী নিরাপত্তা। হাওড়া স্টেশনে খোলা হয়েছে হেল্প ডেস্ক। এখনও অবধি যা খবর তাতে ১৮টি বগিই লাইনচ্যুত হয়ে যায়।

এদিকে এই ট্রেন হাওড়া থেকে ছেড়েছিল। হাওড়া থেকে মুম্বইয়ে যাচ্ছিল ট্রেনটি। ফলে এখানকার বহু যাত্রী রয়েছেন বলেই মনে করা হচ্ছে। মুম্বইয়ে মূলত বহু রোগী যান কলকাতা থেকে বা এ রাজ্য থেকে। বিশেষ করে মুম্বইয়ে ক্যানসারের চিকিৎসার জন্য বহু রোগী যান। ফলে এই ট্রেনে একাধিক রোগীর থাকার সম্ভাবনা রয়েছে। তাঁরা কী অবস্থায় রয়েছেন, তা নিয়েও উদ্বেগ রয়েছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours