এ প্রসঙ্গে সাউথ ইস্ট ডিভিশনের ভারপ্রাপ্ত ডেপুটি কমিশনার অমিত কুমার বলেন, "মেয়েটি হাসপাতালে ভর্তি। স্থিতিশীল অবস্থায় রয়েছেন। রাকেশ সাউ ও মেয়েটির বাড়ি বজবজে। প্রেমের সম্পর্কের জেরেই এই ঘটনা বলে আমরা মনে করছি।"

সাদা বিছানা ভিজল রক্তে, উদ্ধার সুইসাইড নোট, গেস্টহাউজে গুলি চালার ঘটনায় নয়া মোড়
গেস্ট হাউসে চলল গুলি


কলকাতা: বুধবার খাস কলকাতায় গেস্ট হাউসের ভিতরে এক যুবতীকে গুলি করে যুবক। অভিযুক্ত যুবকের নাম রাকেশ সিং। তিনি সিভিল ডিফেন্সের ভলান্টিয়ার হিসাবে কর্মরত ছিলেন। পুলিশের প্রাথমিক অনুমান যুবক এবং ওই যুবতীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের টানাপোড়েনের জেরেই গুলি করা হয়েছে বলে খবর। ঘর থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট।


এ প্রসঙ্গে সাউথ ইস্ট ডিভিশনের ভারপ্রাপ্ত ডেপুটি কমিশনার অমিত কুমার ভার্মা বলেন, “মেয়েটি হাসপাতালে ভর্তি। স্থিতিশীল অবস্থায় রয়েছেন। রাকেশ সাউ ও মেয়েটির বাড়ি বজবজে। প্রেমের সম্পর্কের জেরেই এই ঘটনা বলে আমরা মনে করছি।” ঘটনার পর রাত্রিবেলাই সেখানে পৌঁছয় ফরেন্সিক দল। তাঁরাই মূলত সুইসাইড নোট থেকে শুরু করে যুবক-যুবতীর যাবতীয় জিনিস উদ্ধার করে।

প্রসঙ্গত, গতকাল দুপুর নাগাদ লেক গার্ডেন্সের গেস্ট হাউসে ওঠেন ওই যুবক-যুবতী। এরপর বিকেল নাগাদ হঠাৎ করেই গুলির শব্দ কানে আসে আশপাশের লোকেদের। পুলিশ সূত্রে জানতে পারা যায়, প্রথমে যুবতীর তলপেটে গুলি করে ওই যুবক। এরপর নিজের মাথায় গুলি চালিয়ে আত্মঘাতী হয় সে। ঘটনার পর যুবতীকে উদ্ধার করে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours