একবালপুরের কার্ল মার্কস সরণীর 41A/ 1/B দোতলা বাড়ির ছাদে তল্লাশি চালায় পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়েছিলেন তদন্তকারীরা। এই বাড়ির ছাদে একটি কালো রঙের স্কুল ব্যাগের মধ্যে রাখা ছিল সাতটি তাজা বোমা, কার্তুজ।

জানি না পুলিশ কীভাবে লিড পেল', একবালপুরের এই ব্যক্তিরই বাড়ির ছাদে ছিল সেই স্কুল ব্যাগ, যা নাড়িয়ে দিল কলকাতা পুলিশকে
ডান দিকে বাড়ি মালিক

কলকাতা: খাস কলকাতায় বোমা-গুলি! একবালপুরের একটি বাড়ির ভিতর থেকে উদ্ধার হল বোমা-গুলি। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। উদ্ধার হয়েছে পাঁচটি বোমা-কার্তুজ। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে এলবালপুর থানার পুলিশ।


জানা যাচ্ছে, একবালপুরের কার্ল মার্কস সরণীর 41A/ 1/B দোতলা বাড়ির ছাদে তল্লাশি চালায় পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়েছিলেন তদন্তকারীরা। এই বাড়ির ছাদে একটি কালো রঙের স্কুল ব্যাগের মধ্যে রাখা ছিল সাতটি তাজা বোমা, কার্তুজ। শহর কলকাতার বুকে দোতলা বাড়ির ছাদে কীভাবে বোমা-গুলি এল, তাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

বিষয়টি নিয়ে সন্ধিহান বাড়ির মালিক নিজেও। তিনি বলেন, “পুলিশ কীভাবে লিড পেল, কীভাবে বোমা গুলি পেল, আমি কিছুই জানি না। আমাকে পুলিশ কিছুই জানায়নি। ১ তারিখ থেকে আমি অন্য একটা আইনি কেসে ফেঁসে রয়েছি। কোর্ট আসা যাওয়া করছি। চার জন গ্রেফতার হয়েছে।” তা বলে আপনার বাড়িতে কেউ ঢুকে ছাদে গিয়ে বোমা-গুলি রেখে এল? প্রশ্ন করতেই তিনি বলেন, “আমার বাড়িতে বাইরে থেকে লোক আসতেই পারে, কেন আসতে পারে না? আমার বাড়ির একতলা-দোতলায় কোম্পানির লোক থাকে। লেবাররা থাকে। গ্রাউন্ড ফ্লোরে দোকান ভাড়া দেওয়া রয়েছে। সামনে থেকে কেউ ঢোকেনি। পিছন থেকে কেউ ঢুকেছে। আমি আরও সিসিটিভি বাড়িয়ে দেব। আমাকে থানায় ডাকলে নিশ্চয়ই যাব।” তাঁর কথায়, এটা সমাজবিরোধীদের কাজ।


তবে খাস কলকাতার বুক থেকে এভাবে বোমা-গুলি উদ্ধারের ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্কিত এলাকাবাসীরা। উদ্বিগ্ন প্রশাসনও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours