এই বছর রথে অর্থাৎ রবিবার জন্মদিন পড়েছে শোভন চট্টোপাধ্যায়ের। ওই দিন তাঁর বাড়িতে একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে আমন্ত্রিত তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। কুণালবাবু এদিন বলেন, "রথে এবার প্রচুর আমন্ত্রণ। সব সেরে যদি সময় পাই অবশ্যই যাবো।"

রথের দিন বার্থ ডে শোভনের, আমন্ত্রিত কুণাল, যাচ্ছেন তিনি?
শোভনের জন্মদিনে আমন্ত্রিত কুণাল


কলকাতা: জল্পনা চলছে। তবে কি ফের তৃণমূলে ফিরতে চলেছেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়? কারণ সম্প্রতি তাঁর বাড়িতে দেখা গিয়েছিল তৃণমূল নেতা কুণাল ঘোষকে। যদিও সৌজন্য সাক্ষাৎ বলেই বিষয়টি এড়িয়েছেন শোভন। এবার আবার তাঁর জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন শোভন। হঠাৎ তৃণমূল নেতাদের সঙ্গে এই সখ্য়তা কার্যত ভাবাচ্ছে রাজনৈতিক মহলকে। তাহলে পুনরায় তৃণমূলেই ফিরছেন তিনি?


এই বছর রথে অর্থাৎ রবিবার জন্মদিন পড়েছে শোভন চট্টোপাধ্যায়ের। ওই দিন তাঁর বাড়িতে একটি অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। এই অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে আমন্ত্রিত তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। কুণালবাবু এদিন বলেন, “রথে এবার প্রচুর আমন্ত্রণ। সব সেরে যদি সময় পাই অবশ্যই যাবো। এমনও হতে পারে তিন চার দিন পরে গেলাম।” তবে কুণাল কিন্তু তাঁর বক্তব্যে জিইয়ে রাখলেন জল্পনা। বললেন, “উনি যদি দলে আসেন তার জন্য কোনও তৃতীয় পক্ষের প্রয়োজন নেই।”

প্রসঙ্গত,এ দিন শোভনকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করতে শোনা যায়। তিনি বলেন, “আমরা সকলেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সৃষ্টি। সঙ্গে এও বলেন আসলে শাসন করা তারই সাজে সোহাগ করে যে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours