তাঁর মা লাতিফ ফাতিমা খানের একটি গোপন কথা জানিয়েছিলেন শাহরুখ। এক অভিনেতাকে মনে-মনে পছন্দ করতেন ফাতিমা। তিনি 'ইন্ডাস্ট্রি' প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাবা অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।
প্রসেনজিতের বাবা বিশ্বজিৎকে পছন্দ করতেন শাহরুখের মা ফাতিমা, জানতেন?
(বাঁ দিক থেকে) শাহরুখ খান, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, 

একবার অনুপম খেরের মুখোমুখি বসেছিলেন শাহরুখ খান। চলছিল একটি টক শো। জীবনের নানা কথা সেই আড্ডায় ব্যক্ত করেছিলেন কিং খান। বাবা-মা, পরিবারের কথা জানিয়েছিলেন তিনি। কথা প্রসঙ্গে উঠে আসে মায়ের প্রসঙ্গ। বাবা-মাকে অনেক ছোটবেলায় হারিয়েছেন শাহরুখ। তাঁদের ভাল লাগা, মন্দ লাগা মনে রেখে দিয়েছেন। সেই টকশোতেই শাহরুখ জানিয়েছিলেন, মা লাতিফ ফাতিমা খানের একটি গোপন কথা। এক অভিনেতাকে মনে-মনে পছন্দ করতেন ফাতিমা। তিনি ‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাবা অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়।

অভিনেতা অনুপম খেরকে শাহরুখ বলেছিলেন, “আমার মায়ের ভাল লাগত বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে। তাঁর রূপের প্রশংসা করতেন তিনি। মা চেয়েছিলেন আমি ওঁর মতো হই। বিশ্বজিতের উপর তৈরি ‘এপ্রিল ফুল বানায়া’ গান পছন্দ করতেন মা।” কিং খানের মুখে সেই কথা শুনে অনুপম বলেছিলেন, “সত্যি, বিশ্বজিৎ সেই সময়কার সুদর্শন অভিনেতা ছিলেন। ভাল লাগারই কথা…।”

এই খবরটিও পড়ুন
‘…এই প্রথম, আমি অভিভূত,’ কেন বললেন অম্বরীশ?
‘…এই প্রথম, আমি অভিভূত,’ কেন বললেন অম্বরীশ?


বিয়ে সমাপ্তির পরই যা করলেন শোভন, অবাক সোহিনী, ভাইরাল সেই রাতের ভিডিয়ো


বিয়ে সমাপ্তির পরই যা করলেন শোভন, অবাক সোহিনী, ভাইরাল সেই রাতের ভিডিয়ো
পুরনো সেই দিনের কথা ভাইরাল, ববি নন, রেখাই প্রথম মাথায় রাখেন মদের গ্লাস!
পুরনো সেই দিনের কথা ভাইরাল, ববি নন, রেখাই প্রথম মাথায় রাখেন মদের গ্লাস!
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে একটা সময় মন দিয়েছিলেন বহু নারী। সেই তালিকায় ছিলেন শাহরুখের মা-ও। মহানায়ক উত্তমকুমারের সঙ্গে ‘মায়ামৃগ’ ছবিতে পর্দায় আত্মপ্রকাশ বিশ্বজিতের। বাংলায় কিছু ছবিতে অভিনয় করে তিনি মুম্বই চলে গিয়েছিলেন। ‘বিস সাল বাদ’, ‘কোহরা’, ‘বিন বাদল বরসাত’, ‘মজবুর’-এর মতো হিন্দি ছবিতে অভিনয় করেছেন বিশ্বজিৎ। এখন ৮৭ বছর বয়স তাঁর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours