মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপায় এদিন বলেন, যাদের দাবি তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সাবিত্রী জানান, গত মাস ধরে ধরে এলাকায় লোডশেডিং রয়েছে। স্থলের এক স্থানীয় কর্তৃপক্ষ উস্কানি হবে


এনায়েতপুরকাণ্ড নিয়ে মমতার প্রশ্নের মুখে সাবিত্রী মিত্র
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলছেন সাবিত্রী মিত্র।


মানিকচকের এনায়েতপুরের ঘটনা নিয়ে মানিকচকের বিধায়ক সাবিত্রী মিত্রকে প্রশ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কথা বলার সময় দৃশ্যত মমতাকে বিরক্ত দেখায় এদিন। সূত্রের খবর, দলগতভাবে এই ধরনের ঘটনা নিয়ে মন্তব্য থেকে বিরত থাকতে বলেছেন মুখ্যমন্ত্রী। জানিয়েছেন, যা করার প্রশাসন করবে। দলের কেউ এ নিয়ে কিছু বলবে না।

২১ জুলাইয়ের প্রস্তুতি দেখতে শনিবার সমাবেশ স্থলে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতিবারই তিনি সমাবেশ স্থল খতিয়ে দেখেন। সেখানে রাজ্য নেতৃত্ব ছিলেন, ছিলেন জেলার নেতারাও। বিভিন্ন জেলার নেতা এসেছিলেন। সেখানেই সাবিত্রী মিত্রকে এনায়েতপুরের ঘটনা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। যখন মমতা-সাবিত্রীর কথা হচ্ছে, তখন মুখ্যমন্ত্রীর পাশেই বসেছিলেন বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাসও।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, যারা এরকম করেছে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। সাবিত্রী জানান, গত দেড় মাস ধরে ওই এলাকায় লোডশেডিং রয়েছে। কংগ্রেসের এক স্থানীয় নেতার উস্কানিতেই এই ঘটনা ঘটেছে বলেও মুখ্যমন্ত্রীকে জানান সাবিত্রী মিত্র বলে খবর।

প্রসঙ্গত, লোডশেডিং নিয়ে মালদহের এনায়েতপুর গ্রামের লোকেরা অতিষ্ঠ হয়ে উঠেছিলেন সম্প্রতি। যথাযথ পরিষেবা চেয়ে বিক্ষোভে নামেন তাঁরা। অভিযোগ ওঠে, সেখানেই পুলিশ গুলি চালায়। তোলপাড় হয় এনায়েতপুর। উত্তাল হয় রাজ্যও। এই ঘটনায় কারেন্ট না থাকার কারণ হিসাবে বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাসের ব্যাখ্যা ছিল, টাওয়ার বসানোর সমস্যার জন্য এনায়েতপুরে বারবার লোডশেডিং হচ্ছে। সেই সঙ্গে অরূপের দাবি ছিল, লোডশেডিং বলে রাজ্যে আর কিছু নেই। লোডশেডিং শব্দটাই মুছে গিয়েছে তৃণমূলের আমলে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours