তাঁর জন্যই কাছাকাছি এসেছিলেন স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়। দারুণ প্রেম ছিল তাঁদের। তবে সেই প্রেম পরিণতি পায়নি। শোভন গঙ্গোপাধ্যায় বিয়ে করেছেন সোহিনী সরকার।
'তোর জন্য আমি...', শোভনের বিয়ের দিনই স্বস্তিকাকে নিয়ে অকপট অভিষেক
প্রাক্তন শোভনের বিয়ের দিনই স্বস্তিকাকে নিয়ে অকপট অভিষেক


তাঁর জন্যই কাছাকাছি এসেছিলেন স্বস্তিকা দত্ত ও শোভন গঙ্গোপাধ্যায়। দারুণ প্রেম ছিল তাঁদের। তবে সেই প্রেম পরিণতি পায়নি। শোভন গঙ্গোপাধ্যায় বিয়ে করেছেন সোহিনী সরকার। ওদিকে স্বস্তিকার ইনস্টাগ্রাম জানান দিচ্ছে, গত চার দিন যাবৎ সামাজিক মাধ্যম থেকে তিনি কার্যত হাওয়া। শোনা যাচ্ছে, শহর ছেড়েছেন আগেই। এই কয়েকটা দিন নিজের মতো করে সময় কাটাতে চান তিনি। এরই মধ্যে স্বস্তিকাকে নিয়ে অকপট ডিজাইনার অভিষেক রায়, যাকে বহুদিন আগেই দাদার জায়গায় বসিয়েছেন স্বস্তিকা।

সোমবার দক্ষিণ ২৪ পরগণার খামারবাড়িতে যখন সোহিনী আর শোভন মেতে উঠেছিলেন নতুন জীবন শুরুর আনন্দে ঠিক তখনই স্বস্তিকাকে নিয়ে এক পোস্ট করেছিলেন অভিষেক। লিখেছিলেন, “তোর জন্য আমি খুব খুশি। যা হয় ভালোর জন্যই হয়।” স্বস্তিকা প্রতি বছর নিয়ম করে ভাইফোঁটা দেন অভিষেককে। বোনের মন ভাল নেই ঠাওর করতে পেরেই কি দাদার পাশে থাকার প্রতিশ্রুতি? আন্দাজ তেমনটাই। সোহিনী-শোভনের বিয়ে নিয়ে সোহিনীর প্রাক্তন রণজয় বিষ্ণু একাধিক সংবাদমাধ্যমে নানা বাইট দিলেও স্বস্তিকা কিন্তু প্রথম থেকেই বজায় রেখেছেন এক নীরবতা। কিছু জিনিস ব্যক্তিগতই রাখতে চান, বারেবারে বলেছেন তিনি।

প্রসঙ্গত, সোহিনী ও শোভনের বিয়েতে হাজির ছিলেন টলিউডের বেশ কিছু চেনা মুখ। এঁদের মধ্যে রয়েছেন চন্দ্রবিন্দুর অনিন্দ্য থেকে শুরু করে সৌরভ দাস, দর্শনা বণিক। হাজির ছিলেন সিপিআইএম নেত্রী দিপ্সিতা ধরও। সম্পর্কে তিনি শোভনের তুতো বোন হন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours