শ্রীলঙ্কা সফরে গেলেন অভিষেক নায়ার, মনমতো সাপোর্ট স্টাফ পেলেন গম্ভীর?
কয়েকদিন আগে শোনা গিয়েছিল, পছন্দের সাপোর্ট স্টাফ বাছতে গিয়ে সমস্যায় পড়ছেন ভারতের নতুন কোচ গৌতম গম্ভীর। সত্যিই কি তাই? শ্রীলঙ্কায় রওনা দেওয়ার আগে গম্ভীরকে তাঁর সাপোর্ট স্টাফ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। মনমতো সাপোর্ট স্টাফ কি পেলেন তিনি?

শ্রীলঙ্কা সফরে গেলেন অভিষেক নায়ার, মনমতো সাপোর্ট স্টাফ পেলেন গম্ভীর?
শ্রীলঙ্কা সফরে গেলেন অভিষেক নায়ার, মনমতো সাপোর্ট স্টাফ পেলেন গম্ভীর?


কয়েক দিন আগে শোনা গিয়েছিল, বোর্ড গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সব শর্ত মেনেছে। তাই তিনি ভারতের নতুন হেড কোচ হয়েছে। আবার তিনি টিম ইন্ডিয়ার কোচ হতেই জানা গিয়েছিল, গম্ভীরের সকল শর্ত মানেনি বোর্ড। পছন্দের সাপোর্ট স্টাফ বাছতে গিয়ে সমস্যায় পড়ছেন গৌতম। সত্যিই কি তাই? শ্রীলঙ্কায় রওনা দেওয়ার আগে গম্ভীরকে তাঁর সাপোর্ট স্টাফ নিয়ে প্রশ্ন করা হয়েছিল। মনমতো সাপোর্ট স্টাফ কি পেলেন তিনি?

গৌতম নিজেই জানিয়েছেন, এখনও পুরোপুরি সাপোর্ট স্টাফের টিম তৈরি হয়নি। সহকারী কোচ বাছা হয়েছে। কিন্তু বোলিং কোচ বাছা হয়নি। এই প্রসঙ্গে গৌতি জানিয়েছেন, শ্রীলঙ্কা সফরের পর সময় রয়েছে। তখন ভারতের পুরো সাপোর্ট স্টাফ বেছে নেওয়া হবে। টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ বলেন, ‘বোর্ডের উপর খুশি। আমি যা চেয়েছি, তার বেশিরভাগই বোর্ড মেনে নিয়েছে। সাপোর্ট স্টাফ হিসেবে যাদের নেওয়া হয়েছে, তাঁরা থাকবে। শ্রীলঙ্কা সফরের পর বাকি স্টাফদের বেছে নেওয়া হবে। এখন অভিষেক ও রায়ান সহকারী কোচ। টি দিলীপ ফিল্ডিং কোচ থাকছে। শ্রীলঙ্কা সফরে আপাতত সাইরাজ বাহুতুলে বোলিং কোচ হিসেবে যাচ্ছে।’

সংবাদসংস্থা এএনআইয়ের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, ভারতীয় টিমের সঙ্গে শ্রীলঙ্কায় যাচ্ছেন অভিষেক নায়ার। গৌতম এর আগে কেকেআরের মেন্টর থাকাকালীন অভিষেক নায়ারের সঙ্গে কাজ করেছেন। গম্ভীরের আর এক সহকারী কোচ প্রাক্তন ডাচ ক্রিকেটার রায়ান টেন দুশখাতে। তিনি টিমের সঙ্গে কবে যোগ দেবেন? প্রেস কনফারেন্সে এই প্রশ্ন করা হয় গম্ভীরকে। উত্তরে গৌতম জানান, কলম্বোয় যোগ দেবেন রায়ান টেন দুশখাতে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours