আড়িয়াদহকাণ্ডের পর পুলিশের চোখে ধুলো দিয়ে বিয়েও করেন, অবশেষে গ্রেফতার জয়ন্ত সিংয়ের শাকরেদ রাহুল গুপ্তা



আড়িয়াদহকাণ্ডের পর পুলিশের চোখে ধুলো দিয়ে বিয়েও করেন, অবশেষে গ্রেফতার জয়ন্ত সিংয়ের শাকরেদ রাহুল গুপ্তা
জয়ন্ত সিংয়ের গ্যাঙের বর্বরতার ছবি (হাতে হকিস্টিক নিয়ে রাহুল গুপ্তা)


উত্তর ২৪ পরগনা: অবশেষে গ্রেফতার আড়িয়াদহকাণ্ডে জয়ন্ত সিংয়ের শাকরেদ রাহুল গুপ্তা। শুক্রবার রাতে আলামবাজার এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে বেলঘড়িয়া থানার পুলিশ। আড়িয়াদহে মা ও ছেলে পেটানোয় অভিযুক্ত রাহুল গুপ্তা। শুধু মা ও ছেলেকে ‘মারধর’ই নয়, আড়িয়াদহ ক্লাবে এক কিশোরকে হকিস্টিক দিয়ে পেটানোরও অভিযোগ রয়েছে রাহুলের বিরুদ্ধে।

প্রসঙ্গত, আড়িয়াদহে বাড়ির সামনেই এক কলেজ ছাত্রকে পেটানোর অভিযোগ ওঠে পাড়ার ‘দাদাদের’ বিরুদ্ধে। ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন মা। মেয়ে প্রৌঢ়ার দাঁত ফেলে দেওয়ার অভিযোগ ওঠে। ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসে। এই ঘটনার তদন্তে নেমেই পুলিশের হাতে উঠে আসে আড়িয়াদহের গ্যাংস্টার জয়ন্ত সিংয়ের নাম। উঠে আসে তাঁর শাকরেদদের নামও। তাঁদেরও মধ্যে এক জন রাহুল গুপ্তা। পুলিশি তদন্তের মাঝেই প্রকাশ্যে আসতে থাকে একের পর এক ভিডিয়ো। যা নিয়ে শোরগোল পড়ে যায়। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি 
। তার মধ্যে একটি ভিডিয়োতে দেখা যায়, আড়িয়াদহে তালতলা স্পোর্টিং ক্লাবের মধ্যেই এক কিশোরকে মাটিতে ফেলে জয়ন্তর শাকরেদরা হকিস্টিক দিয়ে মারধর করছেন।

সেই ঘটনায় যুক্ত ছিলেন রাহুল গুপ্তা। পুলিশের চোখে তিনি ফেরার ছিলেন। কিন্তু তার মধ্যেই গত শুক্রবার সকালে লুকিয়ে বিয়ে সারেন রাহুল গুপ্তা। সন্ধ্যায় আড়িয়াদহে হয় রিসেপশনও। তারপর পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে থাকে। বিয়ের এক সপ্তাহের মধ্যেই রাহুল গ্রেফতার। উল্লেখ্য, ঘটনার পর দীর্ঘদিন ‘ফেরার’ ছিলেন মূল অভিযুক্ত জয়ন্ত। পরে বেলঘরিয়া থেকেই গ্রেফতার করা হয় তাঁকে। জয়ন্ত-র বাকি ৭ শাকরেদকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। রাহুলের গ্রেফতারির পর আড়িয়াদহকাণ্ডে ধৃতের সংখ্যা মোট ৮।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours