রোগী নিখোঁজের ঘটনা স্বীকার করে নিয়েছেন হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত ফ্যাসিলিটি ম্যানেজার দিলীপ কুমার পলমল। তবে তিনি জানিয়েছেন ইতিমধ্যেই একটি কমিটি গঠন করা হয়েছে এই ঘটনা নিয়ে আশা করা যাচ্ছে আগামী এক মাসের মধ্যে এর সংখ্যা পুরো কমে যাবে।

কেবল সোমবারই ২০জন, ৭ দিনে ১২১ জন! জানেন, কেন মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে গায়েব রোগী? বিস্ফোরক তথ্য
মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল


মেদিনীপুর: চিকিৎসাধীন অবস্থাতেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে উধাও হয়ে যাচ্ছে রোগী। নিত্যদিন বাড়ছে খাতায় কলমে ‘অ্যাবসকনডার’দের সংখ্যা।তথ্য বলছে, গত সাত দিনে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিখোঁজ হয়ে গিয়েছেন ১২১ জন রোগী। এর মধ্যে সোমবারই নিখোঁজ হয়েছে ২০ জন রোগী। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এর মধ্যে বেশিরভাগই চিকিৎসাধীন ছিল মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মেল মেডিসিন এমার্জেন্সি বিভাগে। শুধু পরিষেবা নয়, রোগী নিখোঁজের যে সংখ্যা সামনে আসছে, তাতে প্রশ্ন উঠছে হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও। রোগী নিখোঁজের ঘটনা স্বীকার করে নিয়েছেন হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত ফ্যাসিলিটি ম্যানেজার দিলীপ কুমার পলমল। তবে তিনি জানিয়েছেন ইতিমধ্যেই একটি কমিটি গঠন করা হয়েছে এই ঘটনা নিয়ে আশা করা যাচ্ছে আগামী এক মাসের মধ্যে এর সংখ্যা পুরো কমে যাবে।


যদিও মঙ্গলবার বিকাল থেকে আজ সকাল পর্যন্ত নজন এখনও নিখোঁজ । অতএব গত ৮ দিনে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে নিখোঁজ এর সংখ্যাটা ১৩০ । এই বিষয় নিয়ে তৃণমূলের জেলা সভাপতি সুজয় হাজরার বক্তব্য, প্রশাসনের পুরো বিষয়টি দেখা উচিত কেন রোগীরা চলে যাচ্ছে । বিজেপির জেলা মুখপাত্র অরূপ দাসের অভিযোগ হাসপাতালে চিকিৎসায় হয় না তাই রোগীরা চলে যাচ্ছে ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours