বঙ্গ সম্মেলনে গিয়ে সুন্দরী নায়িকার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন অর্জুন চক্রবর্তী-- এই অভিযোগেই বিগত বেশ কিছু দিন ধরে উত্তাল ছিল নেটপাড়া।
অর্জুনের পরকীয়া? এতদিন ছিলেন চুপ, এবার মাস্টারস্ট্রোক স্ত্রী সৃজার!


বঙ্গ সম্মেলনে গিয়ে সুন্দরী নায়িকার সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন অর্জুন চক্রবর্তী– এই অভিযোগেই বিগত বেশ কিছু দিন ধরে উত্তাল ছিল নেটপাড়া। অর্জুন অস্বীকার করেছিলেন। তবে স্ত্রী সৃজা সেনের নীরবতায় উঠছিল নানা প্রশ্ন। অবশেষে সেই সব প্রশ্নেরই যেন মুখ বন্ধ করালেন তিনি। এক পোস্টেই বুঝিয়ে দিলেন সবটা। এক মাস্টারস্ট্রোকেই গুঞ্জনের মুখে নুন দিয়ে সৃজার বার্তা, সব ঠিকই আছে।

ইনস্টাগ্রামে স্বামী অর্জুনের সঙ্গে এক মিষ্টি ছবি শেয়ার করেছেন তিনি। দু’জনেরই হাসি হাসি মুখ। ‘কিছুই যে হয়নি’– এই বার্তাই দিলেন কি? ঠিক এক দিন আগেই পরকীয়ার অভিযোগ অস্বীকার করে সৃজার সঙ্গে ছবি শেয়ার করেছিলেন তিনি। লিখেছিলেন, “এই বছরের শুরুতে যখন আমরা গরমের ছুটি কাটাতে গিয়েছিলাম। খোলা জায়গায় প্রকৃতির কাছাকাছি এই সৌন্দর্য চুটিয়ে উপভোগ করেছি।” এর পরেই নেটিজেনদের মধ্যে অস্বস্তি দূর হয় খানিকটা। তবে পুরোপুরি নিশ্চিত হতে পারছিলেন না তাঁরা। কিন্তু সৃজার এই পোস্টে তাঁদের দৃঢ় ধারণা মিষ্টি এই জুটির প্রেম আপাতত ভাঙছে না।

কোন নায়িকার সঙ্গে পরকীয়ায় গুঞ্জন রটেছে? শোনা যাচ্ছে, সেই নায়িকার নামের মধ্যেই নাকি রয়েছে ‘সৌর-তেজ’। অতীতে কলকাতা শহরের বিবাহ-বিচ্ছিন্ন এক নামী ব্যবসায়ীর সঙ্গে তাঁর নাম জড়ায়। যদিও কোনও সম্পর্ককেই আপাতত শিলমোহর দেননি তিনি। নিজের কাজ নিয়ে রয়েছে চূড়ান্ত ব্যস্ততা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours