তৃণমূল নেতা কুণাল ঘোষ অভিযোগ তোলেন, একুশে জুলাইয়ের আগে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়েই এই সিদ্ধান্ত রেলের। আর তারপরই পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র স্পষ্ট করে দেন, ২০ ও ২১ জুলাই কোনও ট্রেন বাতিল থাকবে না।

২০ ও ২১ জুলাই শিয়ালদহ ডিভিশনে কোনও ট্রেন বাতিল থাকছে না, সিদ্ধান্ত বদল রেলের
ট্রেন বাতিল


কলকাতা: শিয়ালদহ কৃষ্ণনগর মেইন লাইনে একগুচ্ছ ট্রেন বাতিলের নোটিস দিয়েছিল পূর্ব রেল। আগামী ২০ ও ২১ জুলাই একাধিক লোকাল ট্রেন বাতিল থাকার কথা ঘোষণা করা হয়েছিল। কিন্তু এক্স হ্যান্ডেলে কুণাল ঘোষের একটি পোস্টের পরই হঠাৎ রেলের সিদ্ধান্ত বদল। ২১ জুলাই তৃণমূলের একুশে জুলাই। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসেন ধর্মতলায়। আর ওইদিনই ট্রেন বাতিল! তৃণমূল নেতা কুণাল ঘোষ অভিযোগ তোলেন, একুশে জুলাইয়ের আগে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়েই এই সিদ্ধান্ত রেলের। আর তারপরই পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র স্পষ্ট করে দেন, ২০ ও ২১ জুলাই কোনও ট্রেন বাতিল থাকবে না।

প্রসঙ্গত, শনিবার ২০ জুলাই নৈহাটি-ব্যান্ডেল, শিয়ালদহ শান্তিপুর, শিয়ালদহ–রানাঘাট, ডাউন কল্যাণী সীমান্ত ও রবিবার ২১ জুলাই আপ নৈহাটি-ব্যান্ডেল, শিয়ালদহ–কৃষ্ণনগর, শিয়ালদহ–শান্তিপুর-সহ একগুচ্ছ ট্রেন বাতিল থাকার কথা ঘোষণা করেছিল পূর্ব রেল।

কিন্তু একুশের জুলাই তৃণমূলের মহা কর্মসূচি। তৃণমূল নেতা কুণাল ঘোষ নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করেন। তাঁর বক্তব্য, “রবিবার একুশে জুলাই তৃণমূলের সমাবেশ বিঘ্ন ঘটাতে একের পর এক ট্রেন বাতিলের খবর আসছে। এই চক্রান্তের তীব্র নিন্দা করছি। এভাবে তৃণমূলকে থামানো যাবে না।” কুণাল ঘোষের এই মন্তব্যের পর রেলের তরফ থেকে ফের স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়, ২০ ও ২১ জুলাই কোনও ট্রেন বাতিল থাকবে না। বিশেষজ্ঞদের মতে, রাজনৈতিক বিকর্ত এড়াতেই নিজের সিদ্ধান্ত বদল করেছে রেল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours