এবার বউমাকে নিয়েই মুখ খুললেন সৌরভরে মা। সদ্য মুক্তি পেয়েছে দর্শনা, মধুমিতা সরকার ও বিক্রম চক্রবর্তীর ছবি সূর্য। যার প্রিমিয়ারেই শাশুড়িমাকে নিয়ে হাজির হতে দেখা যায় দর্শনাকে। আর সেখানেই প্রকাশ্যে বউমাকে নিয়ে এ কী বললেন সৌরভের মা?
বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই দর্শনাকে নিয়ে সরব সৌরভের মা, এ কী বললেন...


সৌরভ দাস ও দর্শনা বণিক, একে অন্যকে ভালবেসে সাত পাতে বাঁধা পড়েছিলেন তাঁরা। শুরু করেছিলেন নতুন পথচলা। যে সম্পর্কের কথা খুব একটা আঁচ পাননি অনেকেই। কারণ একটাই, তাঁরা দুজনেই ব্যক্তি জীবন নিয়ে খুব একটা কথা বলেন না। যদিও সম্পর্কের কথা সামনে আসতেই বিয়ের খবর এনেছিলেন সামনে। ২০২৩ সালের ডিসেম্বর মাসে সংসার পাতেন তাঁরা। পরিবারের সকলকে নিয়ে বেশ সুখেই রয়েছেন দর্শনা। এবার সেই বউমাকে নিয়েই মুখ খুললেন সৌরভরে মা। সদ্য মুক্তি পেয়েছে দর্শনা, মধুমিতা সরকার ও বিক্রম চক্রবর্তীর ছবি সূর্য। যার প্রিমিয়ারেই শাশুড়িমাকে নিয়ে হাজির হতে দেখা যায় দর্শনাকে। আর সেখানেই প্রকাশ্যে বউমাকে নিয়ে এ কী বললেন সৌরভের মা?

সাধারণত শ্বশুরবাড়ি মানেই মেয়েদের কাছে মানিয়ে নেওয়া। নিজের পেশা বাঁচিয়ে, পরিবারের সকলের খেয়াল রাখা, যত্ন নেওয়ার কাজ করে থাকতে হয়। যা নিয়ে অধিকাংশ পরিবার থেকেই অভিযোগ উঠতে শোনা যায়। তবে দর্শনার ক্ষেত্রে মোটেও তেমনটা হল না। মায়ের যত্নেই রয়েছে সে। উল্টে পাচ্ছে সাপোর্ট। ছেলের বউকে চোখে হারান দর্শনার শাশুড়ি, তা যেন পলকে প্রমাণ হয়ে গেল।

সেদিন প্রিমিয়ারে সংবাদ মাধ্যমের মুখোমুখি হতেই দর্শনার নামে যা বললেন সৌরভের মা, তা শুনে হাসি ফোঁটে অনেকেরই মুখে। কী বলেছিলেন তিনি? দর্শনা রান্না করতে পারে? সংবাদ মাধ্যম থেকে প্রশ্ন উঠে আসতেই সৌরভের মা বলে বসেন— ‘ও যেই প্রফেশনে আছে, সেটাতেই ও উত্তোরোত্তর বৃদ্ধি করুক, কেন রান্না করবে?’ যা একপ্রকার সকলকেই চুপ করিয়ে দেয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours