বালুরঘাট পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের সুকান্ত কলোনি-সহ বেশ কয়েকটি এলাকার বাসিন্দারা এমন অভিযোগ তুলছেন। পুরসভার পরিষেবা না পেয়ে সোমবার বিকালে বালুরঘাট মহকুমা শাসকের দ্বারস্থ হন তাঁরা। এই ওয়ার্ডের বাসিন্দাদের অভিযোগ, এলাকায় দীর্ঘদিন ধরে আবর্জনা পরিষ্কার করা হচ্ছে না।"


তৃণমূল বলছে সুকান্ত মজুমদারকে ভোট দিয়েছেন, ওনাকে বলুন', অভিযোগ এলাকাবাসীর
২৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা পরিষেবা নিয়ে অভিযোগ তুলছেন।



বালুরঘাট: পর পর দু’বার বিজেপিই জিতেছে বালুরঘাট লোকসভা কেন্দ্রে। এবারও সুকান্ত মজুমদারই সাংসদ হয়েছেন এই কেন্দ্র থেকে। আর বিজেপি জেতার পর সাংঘাতিক অভিযোগ বালুরঘাট পুরএলাকায়। পুরসভার ২৫টি ওয়ার্ড মিলিয়ে প্রায় ২৫ হাজার ভোটে লিড পেয়েছে বিজেপি। এরমধ্যে অভিযোগ, বিজেপি লিড পাওয়ার পর ২৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা কোনও নাগরিক পরিষেবাই পাচ্ছেন না।

বালুরঘাট পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের সুকান্ত কলোনি-সহ বেশ কয়েকটি এলাকার বাসিন্দারা এমন অভিযোগ তুলছেন। পুরসভার পরিষেবা না পেয়ে সোমবার বিকালে বালুরঘাট মহকুমা শাসকের দ্বারস্থ হন তাঁরা। এই ওয়ার্ডের বাসিন্দাদের অভিযোগ, এলাকায় দীর্ঘদিন ধরে আবর্জনা পরিষ্কার করা হচ্ছে না। এলাকার রাস্তাগুলি জঞ্জালে ভরা। বর্ষাকালে রাস্তায় ভেসে উঠছে নোংরা। পা ফেলতে গা গুলিয়ে উঠছে। একইসঙ্গে অভিযোগ, সন্ধ্যা হলে অর্ধেক আলো জ্বলে না। ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরকে জানিয়েও কাজ হয়নি বলে অভিযোগ তাঁদের। এমনও কেউ কেউ বলছেন, তৃণমূলের লোকেরা বলছেন, সুকান্ত মজুমদারকে ভোট দিয়েছেন, অভিযোগও তাঁকেই করুন।


তবে বালুরঘাট পুরসভার তরফে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করা হয়েছে। বালুরঘাট পুরসভার চেয়ারম্যান ইনচার্জ মুনমুন কর জানান, পুরসভার তরফে নিয়মিত নোংরা পরিষ্কার করা হয়। এই অভিযোগ ভিত্তিহীন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours