মহিলাদের একটি হস্টেলে ঢুকে এক যুবতীকে খুন করে এক যুবক। প্রাথমিকভাবে সন্দেহ ছিল, ওই যুবতীর সঙ্গে অভিযুক্ত যুবকের সম্পর্ক ছিল। কিন্তু পরে তদন্তে যা জানা যায়, তাতে স্তম্ভিত পুলিশও।
পিজি-তে ঢুকে যুবতীর গলা কেটে দিল রুমমেটের বয়ফ্রেন্ড, নেপথ্যে কারণটা জানলে গা শিউরে উঠবে
খুনের মুহূর্ত।


মহিলাদের হস্টেলে নারকীয় ঘটনা। রাত-বিরেতে জোর করে ঢুকে এক যুবতীর গলা কেটে দিল যুবক। খুনের পরই পগারপার হয়েছিল অভিযুক্ত। কিন্তু পুলিশের চোখে ধুলো দেওয়া কঠিন। তিনদিন পর ভিন রাজ্য থেকে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ।

ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে কর্নাটকের বেঙ্গালুরুতে। মহিলাদের একটি হস্টেলে ঢুকে এক যুবতীকে খুন করে এক যুবক। প্রাথমিকভাবে সন্দেহ ছিল, ওই যুবতীর সঙ্গে অভিযুক্ত যুবকের সম্পর্ক ছিল। কিন্তু পরে তদন্তে যা জানা যায়, তাতে স্তম্ভিত পুলিশও। জানা যায়, ওই যুবতী নয়, তাঁর রুমমেটের সঙ্গে সম্পর্ক ছিল অভিযুক্ত যুবকের।

চলতি সপ্তাহের মঙ্গলবার বেঙ্গালুরুর কোরামঙ্গল এলাকায় একটি হস্টেলে রাত ১১টা নাগাদ এক যুবক জোর করে ঢোকে। সোজা ঢুকে যায় একটি নির্দিষ্ট রুমে। সেই ঘরে থাকতেন কৃতী কুমারী (২৪)। বিহারের বাসিন্দা ওই যুবতী কর্মসূত্রে বেঙ্গালুরুতে থাকতেন। অভিযুক্ত যুবক সোজা ওই রুমে ঢুকে যুবতীর গলা কেটে দেয়।

খুনের পর অভিযুক্ত পালিয়ে যায়। তিনদিন তল্লাশি চালানোর পর আজ, শনিবার মধ্য প্রদেশ থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জেরায় জানা গিয়েছে, অভিযুক্ত নিহত যুবতীর রুমমেটের প্রেমিক ছিল। ওই যুবক কোনও কাজ করতেন না। এই নিয়ে তাঁদের মধ্যে প্রায় সময়ই বচসা হত। শেষে ঝগড়া থামাতে মধ্যস্থতা করতে হত কৃতী কুমারীকে।

সম্প্রতিও এমনই ঝামেলা হওয়ার পর কৃতী তাঁর রুমমেটকে প্রেমিকের থেকে দূরত্ব বজায় রাখতে বলেছিল। এই কথা জানতে পেরেই মাথায় খুন চড়ে যায় যুবকের। পিজি হস্টেলে চড়াও হয়ে খুন করে কৃতীকে।

হস্টেলের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, অভিযুক্ত গিয়ে কৃতীর দরজায় টোকা দিচ্ছে। দরজা খুলতেই তাঁকে হিড়হিড় করে বাইরে টেনে আনে। দেওয়ালে ঠেকিয়ে, গলায় একের পর এক কোপ বসায়। যুবতীর আর্তনাদ শুনে বাকি পেয়িং গেস্টরা বেরিয়ে আসে। সঙ্গে সঙ্গে অভিযুক্ত পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। গোটা ঘটনার তদন্ত করতে তিন সদস্যের একটি বিশেষ টিম গঠন করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours